ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আত্রাইয়ে স্ত্রীকে হত্যার পর মাদক ব্যবসায়ীর আত্মহত্যা

নওগাঁ প্রতিনিধি: 

প্রকাশিত : ১৬:৫২, ১৮ জুন ২০২০

নওগাঁর আত্রাইয়ে দাম্পত্য কলহের জের ধরে জাকির হোসেন (২৮) নামে এক মাদক ব্যবসায়ী তার স্ত্রী রিয়া আক্তার(২২) কে হত্যা করে রাস্তার পাশে ফেলে দেওয়ার পর সে নিজেও বিশ খেয়ে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার সকালে পুলিশ উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের দাঁড়িয়াগাথি রাস্তার পাশে পড়ে থাকা  অবস্থায় রিয়ার লাশ এবং উপজেলার সদুপুর গ্রামের নিজ বাড়ি থেকে জাকির হোসেনের লাশ উদ্ধার করে মযনা তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

জানা গেছে, উপজেলার সদুপুর গ্রামের তজির উদ্দিনের ছেলে জাকির হোসেন একই উপজেলার জাতোপাড়া গ্রামের মৃত খবির উদ্দিনের মেয়ে রিয়া আক্তারকে কয়েক বছর আগে বিয়ে করে। বিয়ের পর থেকে ওই দম্পত্তি এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। সম্প্রতি মাদক মামলায় জাকির হোসেন জেলে গেলে, রিয়া তাকে তালাক প্রদান করে পিতার বাড়িতে বসবাস করে আসছিল। 

এদিকে মাত্র কয়েকদিন আগে জেল থেকে জামিনে বের হয়ে আসে জাকির। রিয়া ভাল কাপড় পড়ে হাতে মেহেদী লাগিয়ে বুধবার বিকেলে পিতার বাড়ি থেকে বের হয়ে আসে। এসময় গ্রামের লোকজন জাকিরের সাথে তাকে যেতে দেখেছে বলেও জানা গেছে। 

ওইদিন সন্ধ্যায় উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের দাঁড়িয়াগাথি রাস্তার পাশে রিয়ার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পুলিশ জানায় লাশের শরীরে আঘাতের চিহৃ রয়েছে। সম্ভবতঃ তাকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ সেখানে ফেলে রাখা হয়েছে। পুলিশের ধারনা তালাক দেওয়ার কারণে ক্ষিপ্ত হয়ে জাকির হোসেন কৌশলে বিয়ের কথা বলে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে এসে রিয়াকে হত্যা করে থাকতে পারে।

এদিকে ওইদিন রাতে জাকির পাশের বাগমারা উপজেলায় তার মামার বাড়ি গিয়ে সে বিষ খেয়ে অসুস্থ্য হয়ে পড়ে। ওইরাতেই তাকে আত্রাই হাসপাতালে নিযে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে হাসপাতাল থেকে স্বজনরা তার লাশ গ্রামের বাড়ি সদুপুরে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার সকালে ওই বাড়ি থেকে লাশ উদ্ধার করে।

আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মোসলেম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দীর্ঘদিন যাবৎ তারা এলাকায় মাদক ব্যবসা করে আসছিলেন। এবং তাদের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলাও রয়েছে। দুটি মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রির্পোট পাওয়ার পর দুই জনের মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে। এই ঘটনায় থানায় পৃথক দুটি মামলা দাযের হয়েছে।

আরকে//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি