ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

আদিবাসী শিশুদের পাশে ঊর্মিলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২১, ২৮ অক্টোবর ২০১৮

দর্শকপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। ইতিমধ্যে ছোট পর্দায় অভিনয় করে দারুণ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। তবে অভিনয়ের পাশাপাশি মানব সেবায়ও দেখা যায় তাকে। এবার তিনি পাহাড়ী আদিবাসী শিশুদের পাশে দাঁড়ালেন।

রামু ও নাইক্ষ্যংছড়িতে পাহাড়ী আদিবাসী শিশুদের উন্নত মানের শিক্ষা ও অন্যান্য সুযোগ সুবিধা দেয়ার উদ্দেশ্যে একটি স্কুলে কাজ করে আসছে। এই স্কুলে প্রতি মাসে দুই দিন করে ক্লাস নিবেন অভিনেত্রী।

এ প্রসঙ্গে ঊর্মিলা বলেন, ‘খুব শিগগির এই স্কুলে প্রতি মাসে দুই দিন করে ক্লাস নিব। এই স্কুলের সঙ্গে যারা জড়িত আছেন তারা আমাকে ক্লাস নেয়ার জন্য অনুরোধ করেছেন। আমিও তাদের পাশে দাঁড়াতে চাই। আমাদের সবার দেশ ও  সমাজের প্রতি দায়িত্ব ও কর্তব্য আছে। আমরা প্রত্যেকে নিজের জায়গা থেকে এগিয়ে এলে আমাদের দেশ আরও বেশি সুন্দর হবে বলে আমি মনে করি।’

পাহাড়ী আদিবাসী শিশুদের আরও সহযোগিতা করার উদ্দেশ্যে এবং এই স্কুলটির মহৎ কার্যক্রম সবাইকে ব্যাপকভাবে জানানোর লক্ষ্যে নভেম্বরের প্রথম সপ্তাহে স্কুলের সামগ্রিক কার্যক্রম নিয়ে একটি ডকুমেন্টারি নির্মাণ করা হবে। যেটির তত্ত্বাবধানে থাকবেন তিনি।

উল্লেখ্য, বিভিন্ন চ্যানেলে ঊর্মিলা অভিনীত একাধিক ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। তার হাতে আছে সৈয়দ শাকিলের ‘প্রেম নগর’ ও ‘সোনর শিকল’, ইমতিয়াজ নেয়ামুলের ‘কাগজের ফুল’, সাখাওয়াত মানিকের ‘মেঘে ঢাকা শহর’, এবং জুয়েল মাহমুদের ‘দি পাবলিক’  শিরোনামের ধারাবাহিক নাটকগুলো।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি