ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

আবদুল মতিন খসরুর দাফন হবে পারিবারিক কবরস্থানে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৮, ১৫ এপ্রিল ২০২১

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির (বার অ্যাসোসিয়েশন) সভাপতি সংসদ সদস্য আবদুল মতিন খসরুকে ব্রাক্ষণপাড়ার নিজ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। তার আগে পাঁচ জায়গায় জানাজা হবে সাবেক আইনমন্ত্রীর। 

পারিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ৮টা ৩০ মিনিটে তার ঢাকার বাসভবনের পাশে বকশীবাজার আলিয়া মাদ্রাসা মাঠে প্রথম জানাজা হবে। সকাল ১০টায় বাংলাদেশ সুপ্রিম কোর্ট মাঠে দ্বিতীয় জানাজ। সেখানে আওয়ামী লীগ, সুপ্রিম কোর্ট বার ও তার সতীর্থ শুভাকাঙ্ক্ষীরা শ্রদ্ধা জানাবেন।

পরে তাঁর মরদেহ নির্বাচনী এলাকা কুমিল্লায় নেয়া হবে। সেখানে বাদজোহর বুড়িচং উপজেলায় তৃতীয় জানাজা হবে। এরপর বাদ আসর ব্রাহ্মণপাড়া উপজেলায় চতুর্থ জানাজা হবে।

সবশেষ নিজ গ্রামের মিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে পঞ্চম জানাজা শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে দাফনকার্য সম্পন্ন করা হবে।

উল্লেখ্য, বুধবার বিকেল ৪টা ৫০ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান আবদুল মতিন খসরু। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। এর আগে গত ৩১ মার্চ তার শারীরিক অবস্থার উন্নতি হলে কেবিনে আনা হয়েছিল। এরপর আবার অবস্থার অবনতি হলে গত ৬ এপ্রিল তাকে আইসিইউতে ভর্তি করা হয়।

করোনাভাইরাসে আক্রান্ত অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুকে গত ২৮ মার্চ রাতে আইসিইউতে নেয়া হয়। এরপর তার করোনা পরীক্ষা করা হয়েছিল, গত ১ এপ্রিল করোনার রিপোর্ট নেগেটিভ আসে।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি