ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

আবারও কলকাতায় চলে গেলেন অঞ্জু ঘোষ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৯, ১১ সেপ্টেম্বর ২০১৮

পাঁচদিন দেশে অবস্থান করে আবারও কলকাতায় চলে গেলেন ‘বেদের মেয়ে জোসনার নায়িকা অঞ্জু ঘোষ। দেশ ত্যাগের সময় তিনি আবেগতাড়িত হয়ে পড়েন।

সোমবার রাত সাড়ে ৮টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে অঞ্জু ঢাকা ত্যাগ করেন। সেসময় তাকে বিদায় জানাতে বিমানবন্দরে যান বাংলাদেশ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, নৃত্য পরিচালক মাসুম বাবুল, পরিচালক সাঈদুর রহমান সাঈদসহ বেশ কয়েকজন।

এ বিষয়ে চিত্রনায়ক জায়েদ খান বলেন, ‘তিনি যখন দেশ ত্যাগ করছিলেন তখন তার চোখ থেকে পানি ঝরছিলো। তার মন খুব খারাপ ছিলো। আমার মাথায় হাত বুলিয়ে দিয়েছেন। আমারও তাকে বিদায় দিতে খুব খারাপ লেগেছে। তবে কথা দিয়েছেন কলকাতায় তার কিছু কাজ রয়েছে। সেগুলো গুছিয়ে খুব শিগগিরই আবার দেশে ফিরবেন তিনি।’

উল্লেখ্য, দীর্ঘ ২২ বছর পর গত ৬ সেপ্টেম্বর দেশে এসেছিলেন অঞ্জু ঘোষ। এরপর গত ৯ সেপ্টেম্বর বিএফডিসিতে (বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন) শিল্পী সমিতির আয়োজিত অনুষ্ঠানে যোগদেন তিনি। এসময় নিজের অনুভূতি প্রকাশ করেন অঞ্জু ঘোষ।

তিনি বলেন, ‘এটা আমার দেশ, আমার নিঃশ্বাস। এখান থেকে নিঃশ্বাস নিয়ে সেখানে (কলকাতায়) এতদিন বেঁচে আছি। আমার কারও উপর ক্ষোভ নেই। ওখানে (কলকাতায়) দুইদিনের জন্য গিয়েছিলাম। তবে দুইদিনের জন্য গিয়েই ফেঁসে গিয়েছি।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি