ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

আবারও পেছালো জাবির ভর্তি পরীক্ষা

জাবি প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫২, ১০ নভেম্বর ২০২১ | আপডেট: ২২:১৩, ১০ নভেম্বর ২০২১

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণীর ১ম বর্ষের গাণিতিক ও পদার্থ বিজ্ঞান বিষয়ক অনুষদের ('এ' ইউনিট) ভর্তি পরীক্ষার তারিখ পুনরায় পেছানো হয়েছে।

বুধবার (১০ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) এবং কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সচিব আবু হাসান সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, 'জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির এ ইউনিট (গাণিতিক ও পদার্থ বিজ্ঞান বিষয়ক অনুষদ) - এর ভর্তি পরীক্ষা ২০ নভেম্বর ২০২১ তারিখের পরিবর্তে ২১ নভেম্বর রবিবার এবং ২১ নভেম্বর ২০২১ তারিখের পরিবর্তে ২২ নভেম্বর সোমবার পূর্ব নির্ধারিত শিফট ও সময় অনুযায়ী অনুষ্ঠিত হবে। 

অন্যান্য সকল ইউনিটের ভর্তি পরীক্ষার সময়সূচী অপরিবর্তিত থাকবে। বিস্তারিত তথ্য ভর্তি বিষয়ক ওয়েবসাইট (juniv-admission.org) এ পাওয়া যাবে।'

ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তনের বিষয়ে আবু হাসান বলেন, 'পূর্ব নির্ধারিত তারিখ সাপ্তাহিক ছুটির দিনে হওয়ায় বিশ্ববিদ্যালয় প্রশাসন ও ভর্তি পরিচালনা কমিটি এ সিদ্ধান্ত নিয়েছে।'

উল্লেখ্য, পূর্বঘোষণা অনুযায়ী ৭ ও ৮ নভেম্বরের গাণিতিক ও পদার্থ বিষয়ক অনুষদভূক্ত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা পিছিয়ে ২০ এবং ২১ নভেম্বর নেওয়া হয়েছিল। 

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি