ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আবারও শীর্ষ করদাতা সৈয়দ আবুল হোসেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৬, ২৯ নভেম্বর ২০২১

সাবেক যোগাযোগমন্ত্রী সৈয়দ আবুল হোসেন আবারও দেশের শীর্ষ করদাতা হয়েছেন। ২০২০-২০২১ করবর্ষে ব্যবসায়ী ক্যাটাগরিতে তিনি শীর্ষ করদাতা হলেন।

তিনি দেশের অন্যতম ব্যাবসায়িক প্রতিষ্ঠান সাকো ইন্টারন্যাশনালের ব্যপস্থাপনা পরিচালক। এর আগেও একাধিকবার দেশসেরা করদাতা হয়েছেন সৈয়দ আবুল হোসেন।

২৪ নভেম্বর রাজধানীর অফিসার্স ক্লাবে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) আয়োজিত এক অনুষ্ঠানে সৈয়দ আবুল হোসেনের হাতে ট্যাক্স কার্ড, ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনবিআর চেয়ারম্যান ও ইআরডির সিনিয়র সচিব আবু হেনা মো. রহমাতুল মুনিম।

সৈয়দ আবুল হোসেন আওয়ামী লীগের হয়ে মাদারীপুর-৩ আসন থেকে ১৯৯১ সালে পঞ্চম জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে সংসদ সদস্য হিসাবে দায়িত্ব পালন করেছেন। এরপর তিনি ধারাবাহিকভাবে সপ্তম, অষ্টম ও নবম সংসদ নির্বাচনে সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। এরমধ্যে ২০০৯ থেকে ২০১২ পর্যন্ত বাংলাদেশের যোগাযোগ মন্ত্রী এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী ছিলেন।

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি