ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

আমি ফেসবুক ব্যবহার করি না: শেখ হাসিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৩, ৩ অক্টোবর ২০১৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যক্তিগতভাবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহার করেন না বলে জানিয়েছেন।

আজ বুধবার বিকাল ৪টায় গণভবনে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। জাতিসংঘ সফরসহ বিভিন্ন উচ্চ পর্যায়ের বৈঠকে অংশগ্রহণ এবং বিশ্বনেতাদের সঙ্গে আলোচনার বিষয়ে গণমাধ্যমকে জানাতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে সিনিয়র সাংবাদিক তৌফিক ইমরোজ খালিদীর প্রধানমন্ত্রীকে প্রশ্ন করে বলেন, বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটার লিটন দাস ফেসবুকে দুর্গা পূজার শুভেচ্ছা জানিয়ে একটি ছবি পোস্ট করেছেন। ওই পোস্ট নিয়ে চরম নোংড়ামির কারণে তিনি পোস্টটি তুলে নিতে বাধ্য হয়েছেন।

এর জবাবে প্রধানমন্ত্রী ব্যক্তিগতভাবে বিষয়টি দেখেননি বলে জানান। তিনি বলেন, আমি বিদেশে ছিলাম। এটা আমি দেখি নাই। আমার ফেসুবক নাই। ব্যবহারও করি না। কেউ কিছু আমাকে পাঠালে তা দেখি।

প্রসঙ্গত, এবারের নিউ ইয়র্ক সফরে জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে ভাষণ দেওয়া ছাড়াও বিভিন্ন উচ্চ পর্যায়ের বৈঠকে যোগ দেন শেখ হাসিনা।

জাতিসংঘের মহাসচিব আন্তোনিও গুতেরেস এবং যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র মন্ত্রী মাইক পম্পেওর সঙ্গেও শেখ হাসিনার দ্বিপক্ষীয় বৈঠক হয়।

রোহিঙ্গাদের আশ্রয় দেওয়ার পাশাপাশি সঙ্কট সামাল দিতে দূরদর্শী ভূমিকার জন্য নিউ ইয়র্কে ইন্টার প্রেস সার্ভিসের ‘ইন্টারন্যাশনাল এচিভমেন্ট অ্যাওয়ার্ড’এবং গ্লোবাল হোপ কোয়ালিশনের ‘স্পেশাল রিকগনিশন ফর আউটস্ট্যান্ডিং লিডারশিপ’সম্মাননা দেওয়া হয় শেখ হাসিনাকে।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি