ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

আয়নাতেও ধরা পড়ে না ইমরানপত্নীর ছবি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৩, ৩০ সেপ্টেম্বর ২০১৯

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী বুশরা বিবি সম্পর্কে চাঞ্চল্যকর প্রতিবেদন প্রকাশ করল পাকিস্তানের সংবাদমাধ্যম ক্যাপিটাল টিভি। একটি প্রতিবেদনে তারা দাবি করেছে, বুশরা বিবির ছবি নাকি আয়নাতেও ধরা পড়ে না। প্রতিবেদনে বলা হয়েছে, পাক প্রধানমন্ত্রী ইমরান খানের বাড়ির কর্মীরা দাবি করেছেন, বুশরার প্রতিচ্ছবি আয়নাতে দেখা যায় না। খবর কলকাতা ট্রিবিউন’র। 

এর আগে একটি প্রতিবেদনে দাবি করা হয়, পাঁচ সন্তানের জননী বুশরা মানেকার কাছে দুটি ‘জ্বিন’ রয়েছে, যাকে তিনি রান্না করা মাংস খাওয়ান। আর তার জেরেই নাকি সব অসম্ভব সম্ভব হয়ে যায়। প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত হওয়ার ৬ মাস আগেই বুশরাকে বিয়ে করেন ইমরান খান। তার আগেই অবশ্য ছাড়াছাড়ি হয়েছিল রেহাম খানের সঙ্গে। ইমরানের প্রথম স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথ এবং দ্বিতীয় স্ত্রী বিবিসির প্রাক্তন উপস্থাপিকা রেহাম খান জনসমক্ষে প্রায়ই আসতেন। তবে তৃতীয় স্ত্রী বুশরা সামনে এলেও সবসময়ই থাকেন বোরকা পরে।

সাম্প্রতিক সমীক্ষা বলছে, গত এক বছরে পাক প্রধানমন্ত্রী ইমরান খানের তৃতীয় স্ত্রী ৪১ বছর বয়সী বুশরাকে গুগলে সবচেয়ে বেশি খোঁজাখুঁজি করেছেন পাকিস্তানিরাই। শোনা যায়, পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার আগে বুশরাকে অনুসরণ করেছিলেন ইমরান খান। 

বুশরা ইমরানকে বলেছিলেন, পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার জন্য তাকে বিয়ে করতে হবে। গত বছর ফেব্রুয়ারিতে আচমকা আধ্যাত্মিক ইমরান তাঁর পথপ্রদর্শ বুশরাকে বিয়ে করে বিশ্বকে চমকে দিয়েছিলেন।

ক্যাপিটাল টিভির প্রতিবেদনে দাবি, একটি গলার আওয়াজ শুনতে পান বুশরা। আর সেই আওয়াজই নাকি তাকে সঠিক পথ বলে দেয়। বুশরাকে সেই অশরীরী আওয়াজ জানিয়েছিল, যদি ইমরান খান প্রধানমন্ত্রী হতে চান তবে তাকে সঠিক মহিলাকে বিয়ে করতে হবে।

এমএস/এনএস


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি