ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৭৪তম শাখা উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪২, ১৩ সেপ্টেম্বর ২০১৯

সিলেটের শাহজালাল উপশহরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৭৪তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। ১২ সেপ্টেম্বর, বৃহস্পতিবার ব্যাংকের পরিচালক মোহাম্মদ এমাদুর রহমান প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল-হারামাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান মোঃ ওলিউর রহমান এবং আল হারামাইন হাসপাতালের পরিচালক কফিলুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শাব্বির আহমেদ।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন আল-ফালাহ সিন্ডিকেট এর পরিচালক মাওলানা আব্দুল কাদির, বন্ধু লাইব্রেরির স্বত্বাধিকারী মাহবুবুল আলম মিলন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের সিলেট জোনের প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ ফজলুর রহমান আশরাফী। 

অনুষ্ঠান পরিচালনা করেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ ও ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ। অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাইতুল নাজাদ জামে মসজিদের ইমাম মাওলানা আসাদ উদ্দিন। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। শাখা ব্যবস্থাপক মোঃ খাব্বাব চৌধুরী উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। 

ব্যাংকের পরিচালক মোহাম্মদ এমাদুর রহমান বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্ সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন। 

সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ।

আরকে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি