ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

আল-আরাফাহ্ ব্যাংকের ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৬, ১০ সেপ্টেম্বর ২০১৮

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের মাসিক ব্যবসা উন্নয়ন সভা সোমবার ব্যাংকের প্রধান কার্যালয় সভাকক্ষে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান আব্দুস সামাদ লাবু।

ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম, মোঃ ফজলুল করিম, মুহাম্মদ মাহমুদুল হক, এস এম জাফর এবং মোহাম্মদ জুবায়ের ওয়াফাসহ শীর্ষ নির্বাহীরা।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুস সামাদ লাবু বলেন, একটি শরীয়াহ্ ভিত্তিক আধুনিক ব্যাংক হিসেবে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ব্যবসার প্রতিটি পর্যায়ে সততা, দক্ষতা এবং আন্তরিকতাকে অগ্রাধিকার দিয়ে থাকে। তিনি বলেন, শাখাগুলোর মাধ্যমেই ব্যাংক মুনাফা করে তাই শাখাগুলোর মাধ্যামেই সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চিত করতে হবে।

ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান শাখা ব্যবস্থাপকদেরকে ব্যবসার বিভিন্ন ক্ষেত্রে টার্গেট অর্জনের প্রতি আরও মনোযোগী হওয়ার নির্দেশ দেন। তিনি বলেন, আমানত ও মান সম্পন্ন বিনিয়োগ বৃদ্ধির কোনো বিকল্প নেই। তিনি গ্রাহক সেবায় শাখা সমুহকে আরও আন্তরিক হওয়ার মাধ্যমে উন্নত ও দ্রুততর সেবা প্রদানের বিষয়ে গুরুত্বারোপ করেন।

এছাড়া তিনি শ্রেণীকৃত বিনিয়োগ কমিয়ে আনার মাধ্যমে কাক্সিক্ষত প্রবৃদ্ধি নিশ্চিতকরণের বিষয়ে সকলকে আরও সচেষ্ট হওয়ার আহ্বান জানান।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি