ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

আল-আরাফাহ্ ব্যাংকের ১২০তম এজেন্ট ব্যাংকিং উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০৩, ২ মার্চ ২০১৮

নরসিংদী জেলার রায়পুরা উপজেলার রাধাগঞ্জ বাজারে ১২০তম এজেন্ট আউটলেট উদ্বোধন করলো আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড।

২৮ ফেব্রুয়ারি বুধবার প্রধান অতিথি হিসেবে নতুন আউটলেটটির উদ্বোধন করেন ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আলহাজ্জ আবেদ আহাম্মদ খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেলানগর শাখার শাখা ব্যবস্থাপক ও এ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান ভূঁইয়া, পাঁচদোনা এসএমই/কৃষি শাখার ব্যবস্থাপক ও এ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ ইউসুফ শরীফ, রাধাগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সাহিত্যিক ডাঃ মোঃ ওয়াছি উদ্দিন।

আউটলেটের এজেন্ট ডাঃ মোঃ ফজলুর রহমান ভূঁইয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। উদ্বোধনী অনুষ্ঠানে কোরআন তিলাওয়াত করেন হাফেজ মাওলানা মোঃ নিয়ামত উল্লাহ। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন এজেন্ট ব্যাংকিং ডিভিশনের এফএভিপি মোঃ সাখাওয়াত হোসেন।

উল্লেখ্য, নতুন উদ্বোধনকৃত এজেন্ট আউটলেটের মাধ্যমে গ্রাহকবৃন্দ দেশের বিভিন্ন স্থান থেকে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকে একাউন্ট খোলা, টাকা জমা ও উত্তোলন, রেমিটেন্স এর টাকা গ্রহণ, হিসাবের ব্যালেন্স অনুসন্ধান, ফান্ড ট্রান্সফার, বিনিয়োগ আবেদনপত্র জমা, বিনিয়োগ টাকা গ্রহণ, কিস্তি প্রদান, ইউটিলিটি বিল প্রদান, চেক জমা, ডেবিট কার্ড সংগ্রহসহ বিভিন্ন আকর্ষণীয় সেবা গ্রহণ করতে পারবেন।

এসি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি