ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

আলিয়া ভীষণ হেল্পফুল : রণবীর কাপুর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৯, ২৮ জুন ২০১৮ | আপডেট: ২০:২৮, ২৮ জুন ২০১৮

এই মুহূর্তে বলিউডে রণবীর কাপুর বহু প্রতীক্ষিত ছবি সঞ্জু মুক্তি পাচ্ছে। ‘সঞ্জু’ ছবির ট্রেলার মুক্তির পর রণবীর বলেন, এতো ভালো প্রতিক্রিয়া আমি আগে কোনো ছবি থেকে পাইনি। এটা সঞ্জয় দত্তের ওপর ছবি। তার ওপর রাজকুমার হিরানী পরিচালক। সবার ভালোবাসা আমার সঙ্গে আছে। এই ছবিটা আমার কাছে অনেক বড় চ্যালেঞ্জ, যেখানে আমি সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করেছি। অনেকের মনে হয়তো প্রশ্ন ছিল, আমাকে সঞ্জয়ের চরিত্রে কেমন লাগবে। এখন সেই সংশয়টা দূর হয়েছে। দর্শক সেটা ভালোভাবে গ্রহণ করেছেন, এটা আমার কাছে সবচেয়ে স্বস্তির বিষয়।

তিনি এক প্রশ্নের জবাবে বলেন, অমিতাভ বচ্চনের মতো অভিনেতার চোখে চোখ রেখে সংলাপ বলা খুবই রোমাঞ্চকর অভিজ্ঞতা। চার দিন টানা তার সঙ্গে শুটিং করেছি। তবে আমি একটা সংকল্প নিয়েছি যে ব্রহ্মাস্ত্র শেষ হওয়ার আগে তাকে আমার সেরা বন্ধু বানাব। অমিতাভের মতো মানুষ এই দুনিয়াতে নেই। আজও তিনি যে একাগ্রতার সঙ্গে কাজ করেন, তা ভাবা যায় না। অমিতাভ স্যার সেটে কখনোই বুঝতে দেন না যে তিনি অত বড় অভিনেতা। আজও তিনি অভিনয়ের প্রতি কত সৎ এবং শৃঙ্খলাপরায়ণ। তার দৃশ্য হয়ে যাওয়ার পর পুরো তিন ঘণ্টা তিনি আমার এবং আলিয়ার জন্য অপেক্ষা করেছেন।

আলিয়ার প্রশ্নে তিনি বলেন, অভিনেত্রী আলিয়ার কথা বলতে চাই। ব্রহ্মাস্ত্র ছবির শুটিং সূত্রে আলিয়ার কাছ থেকে আমি অনেক কিছু শিখেছি। ওর মধ্যে অদ্ভুত একটা এনার্জি আছে। আমার এই ইন্ডাস্ট্রিতে ১০ বছর হলো। আলিয়ার ৬ বছর। এত কম বয়সে ও অভিনয়ের প্রতি পুরোপুরি নিবেদিত, ভীষণ সৎ, যা সচরাচর দেখা যায় না। অসম্ভব ভালো অভিনেত্রী। আর ভীষণ হেল্পফুল। আর সত্যি বলতে আলিয়ার মধ্যে যে প্রতিভা আছে, তা খুব কম দেখা যায়।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি