ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আশুলিয়ায় গুলাগুলি : ২৮ ডাকাত আটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৫, ৩ নভেম্বর ২০১৭

সাভারের আশুলিয়ায় একটি চলন্ত বাসে অভিযান চালিয়ে ডাকাত দলের ২৮ সদস্যকে আটক করেছে পুলিশ বৃহস্পতিবার রাত ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়

আটককৃতদের কাছ থেকে তল্লাশি চালিয়ে একটি বিদেশি পিস্তল, ৫ রাউন্ড গুলি ও দুটি ম্যাগজিনসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এছাড়াও ওই বাসের ভেতরে হাত-পা বাঁধা অবস্থায় তিন যাত্রীকে উদ্ধার করে পুলিশ।

অভিযানের সময় ডাকাতদের হামলায় আশুলিয়া থানার পরিদর্শক আব্দুল আউয়াল, পরিদর্শক জাহিদুর রহমান আহত হয়েছেন। সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

গতকাল বৃহস্পতিবার রাতে মানিকগঞ্জ থেকে ডাকাত দলের ২৮ সদস্য একটি বাসে করে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। গোপন সংবাদের ভিত্তিতে রাত ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর বাসস্ট্যান্ড এলাকায় চেক পোস্ট বসিয়ে অভিযান শুরু করে পুলিশের একটি দল।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাসের ভেতর থেকে গুলি ছুড়ে ডাকাত দলের সদস্যরা। জবাবে পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। এতে বাসের জানালার কাঁচ ভেঙে শরীরে পড়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আওয়াল ও (ওসি অপারেশন) জাহিদুল ইসলাম আহত হন। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে জড়ো হয়ে ডাকাতদলের সদস্যদের ঘিরে আটক করে।

এ ব্যাপারে সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম জানান, ডাকাত দলের সদস্যরা ছদ্মবেশে বাস নিয়ে দেশের বিভিন্ন এলাকায় ঘুরে বেড়ায়। এসময় বিভিন্ন বাসস্ট্যান্ড থেকে যাত্রী উঠিয়ে তাদের সঙ্গে থাকা মালামাল লুট করার পর হাত পা বেঁধে সড়কের ওপর ফেলে রাখত।

এম

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি