ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় গার্মেন্টস কর্মকর্তা নিহত

সাভার প্রতনিধি

প্রকাশিত : ১৪:৩৭, ৬ অক্টোবর ২০১৯

রাজধানী ঢাকার উপকন্ঠে আশুলিয়ায় পানিভর্তি পিকআপভ্যানের সঙ্গে একটি প্রাইভেটকারের সংঘর্ষে এক গার্মেন্টস কর্মকর্তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো তিনজন। তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

রোববার (৬ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কের মরাগাঙ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই গার্মেন্টস কর্মকর্তার নাম তাজিমুল ইসলাম (৩৫)। তিনি আশুলিয়ার টেংগুরী এলাকার আলফা ক্লোথিং লিমিটেডের সহকারী জেনারেল ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাজ্জাদ হোসেন জানান, সকাল সাড়ে ৭টার দিকে আশুলিয়ার টেংগুরী এলাকার আলফা ক্লোথিং কারখানার এজিএম তাজিমুল ইসলাম আশুলিয়ার উদ্দেশ্যে যাচ্ছিলেন। তাকে বহনকারী প্রাইভেটকারটি আশুলিয়ার মরাগাঙ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পানিভর্তি পিকআপভ্যানের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই মারা যান গার্মেন্টস কর্মকর্তা তাজিমুল ইসলাম। এছাড়া, এ ঘটনায় প্রাইভেটকারের চালক ও পানিবাহী পিকআপভ্যানের চালকসহ ৩ জন আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শফিকুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালানো হয়। নিহতের মরদেহটি উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া, আশুলিয়া থানা পুলিশের একটি রেকার দুর্ঘটনার শিকার গাড়ি দুটিকে রাস্তা থেকে সরিয়ে ফেলে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক মোহাম্মদ সাজ্জাদ হোসেন।
আই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি