ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আসতে পারে দেবি’র সিকুয়াল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫১, ১৯ অক্টোবর ২০১৮ | আপডেট: ২৩:০৪, ১৯ অক্টোবর ২০১৮

ধারাবাহিক পর্ব বা সিকুয়াল হলিউড বা বলিউডের বেশ সাধারণ একটি বিষয়। বিশেষ করে ব্যবসা সফল চলচিত্রগুলোর একাধিক কিস্তি বের হতে দেখা যায়। ঢাকাই চলচিত্রে এর খুব একটা প্রচলন না থাকলেও দেবি’র ‘পার্ট-টু’ আসতে পারে পর্দায়। এমনটাই জানিয়েছেন চলচিত্রটির প্রযোজক এবং ঢাকা ও কলকাতার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

আজ শুক্রবার রাজধানীসহ দেশজুড়ে মুক্তি পেয়েছে জয়া আহসানের প্রথম প্রযোজিত চলচিত্র দেবি। হুমায়ুন আহমেদের মিসির আলীর ঔপন্যাসিক চরিত্র থেকে নির্মিত এই চলচিত্র মুক্তির আগে ছিলো বেশ আলোচনায়। আর আজ রূপালি পর্দায় মুক্তি পাওয়ার পর প্রেক্ষাগুলোতে দেখা গেছে দর্শকদের উপচে পরা ভিড়।

আরও পড়ুনঃ দেবি’র প্রথম দিনে উপচে পড়া ভিড়, দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জয়ার

মুক্তি উপলক্ষ্যে রাজধানীর বিভিন্ন প্রেক্ষাগৃহে যাচ্ছেন দেবি চলচিত্রের কলাকুশলীরা। তারই অংশ হিসেবে রাজধানীর একটি প্রেক্ষাগৃহে আয়োজিত বিশেষ এক প্রদর্শনীতে উপস্থিত হয়ে গণমাধ্যমকর্মীদের সাথে কথা বলেছেন দেবির প্রযোজক জয়া আহসান। দেবি’র প্রতি দর্শকদের সমর্থন দেখে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন জয়া। এসময় চলচিত্রটির এমন সাফল্য থেকে পরবর্তী কোন পর্ব নির্মাণ করা হবে কী না এমন প্রশ্নের জবাবে জয়া আহসান বলেন, “দর্শকেরা যেভাবে দেবি’কে গ্রহণ করেছেন তাতে আমি কৃতজ্ঞ। দর্শকেরা যদি চান তাহলে অবশ্যই এর সিকুয়াল (দ্বিতীয় পর্ব) আসতে পারে। আর দর্শকেরা যেভাবে সাড়া দিচ্ছেন তাতে মনে হচ্ছে সিকুয়াল বানাতেই হবে”।

প্রসঙ্গত, আজ দেশব্যাপী ২৯টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে প্রথমবারের মতো প্রযোজনায় আসা জয়া আহসানের দেবি। এতে মিসির আলীর মুখ্য চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শবনম ফারিয়া, অনিমেষ আইচ এবং ইরেশ জাকের।

//এস এইচ এস//  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি