ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

আয়োজিত হতে যাচ্ছে “টেডএক্সডিপিএসএসটিএসস্কুল”

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৬, ১৯ নভেম্বর ২০২১ | আপডেট: ২৩:০৭, ২১ নভেম্বর ২০২১

স্বনামধন্য মিডিয়া প্রতিষ্ঠান ‘টেড’র আওতাধীন উৎসাহ ও অনুপ্রেরণামূলক আইডিয়া সবার মাঝে ছড়িয়ে দেয়ার উদ্যোগ ‘টেডএক্স’র অংশীদারিত্বে আগামী ২৭ নভেম্বর ‘টেডএক্সডিপিএসএসটিএসস্কুল’ আয়োজন করবে ডিপিএস এসটিএস স্কুল ঢাকা। 

ডিপিএস এসটিএস স্কুলের প্রাক্তন শিক্ষার্থী রিদান মেহরান মাহবুবের হাত ধরে ডিপিএস এসটিএস টেডএক্স আলোচনার একটি গর্বিত আয়োজক হওয়ার লাইসেন্স পায়। অনুপ্রেরণাদায়ক আলোচনা সমৃদ্ধ এ আয়োজনে দেশের বিভিন্ন খাতের খ্যাতিমান ব্যক্তিত্বরা উপস্থিত থাকবেন, যারা তরুণ অংশগ্রহণকারীদের শিক্ষার পাশাপাশি তাদের জন্য বিনোদনমূলক আয়োজনে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করবেন। বিশিষ্ট ব্যক্তিত্বদের কাছ থেকে জ্ঞান এবং অনুপ্রেরণা অর্জনে সকল স্কুল এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদেরকে এ আয়োজনে নিবন্ধন করার জন্য উৎসাহিত করা হচ্ছে।

ডিপিএস এসটিএস’র অধ্যক্ষ ড. শিবানন্দ সিএস এ আয়োজন ঘিরে তার আগ্রহ প্রকাশ করে বলেন “ডিপিএস এসটিএস স্কুলে প্রথমবারের মত টেডএক্স ইভেন্ট আয়োজন করতে পেরে আমি গর্বিত এবং রোমাঞ্চিত! আমি বিশ্বাস করি যে, ইভেন্টটি অংশগ্রহণকারীদের, বিশেষত দেশের সম্ভাবনাময় তরুণ প্রজন্মকে ব্যাপকভাবে অনুপ্রাণিত করবে এবং তাদের আত্মবিকাশের জন্য একটি ব্যতিক্রমী উদ্যোগ হিসেবে প্রমাণিত হবে। লাইভ ইভেন্টটিতে বিশিষ্ট বক্তাদের তথ্যপূর্ণ আলোচনায় অংশ নেওয়ার জন্য আমি নিজেও উন্মুখ হয়ে আছি।” 

আগ্রহী শিক্ষার্থীরা ইভেন্টে অংশগ্রহণ ও নিবন্ধন করতে ভিজিট করুন-https://docs.google.com/forms/d/e/1FAIpQLSedbaPl4EIAXtPVY9Ly5BdwP34J1Hz7cNdwl4wr3OOZQS3byw/viewform

টেডএক্স আয়োজন সমূহের মাধ্যমে টেড-এর মূল চেতনাকে বিশ্বের বিভিন্ন সমাজ ও সম্প্রদায়ের কাছাকাছি নিয়ে আসা হয়। ইভেন্টের আয়োজকরা প্রজ্ঞাবান এবং সম্মানিত অতিথি বক্তাদের আলোচনার মধ্য দিয়ে সমাজের মানুষের মাঝে কথোপকথন আরম্ভ করার মাধ্যমে নতুন নতুন ধারণার উন্মোচন এবং সেগুলোর প্রসারের লক্ষ্যে কাজ করে থাকেন। 

টেডএক্স ইভেন্ট সমূহ টেড প্রদত্ত একটি অফিসিয়াল লাইসেন্সের অধীনে স্বাধীনভাবে সংগঠিত হয়। “টেডএক্সডিপিএসএসটিএসস্কুল” ইভেন্টটি স্কুলের সিনিয়র ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি