ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ই-ক্যাব নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন আব্দুল আজিজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৭, ১৯ মে ২০২২ | আপডেট: ১৮:২৩, ১৯ মে ২০২২

আব্দুল আজিজ।

আব্দুল আজিজ।

ই-কমার্স ব্যবসায়ীদের জাতীয় সংগঠন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) কার্যনির্বাহী কমিটির দ্বিবার্ষিক নির্বাচনে অংশ নিতে মনোনয়পত্র জমা দিয়েছেন উদ্যোক্তা এবং সংগঠক হিসেবে সুপরিচিত ও যাচাই.কম-এর প্রতিষ্ঠাতা আব্দুল আজিজ।

আগামী ১৮ জুন হবে ই-ক্যাবের ২০২২-২৪ সালের ৪র্থ দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটির নির্বাচন। ৯টি পদের বিপরীতে বুধবার (১৮ মে) পর্যন্ত ৩৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বুধবার ই-ক্যাবের ধানমন্ডি কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন আব্দুল আজিজ। এ সময় তিনি বলেছেন, ‘আমি বিজয়ী হলে ই-ক্যাবের স্থায়ী কার্যালয় করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেবো। সদস্যদের কল্যানে সর্বদা নিজেকে নিয়োজিত রাখবো।’

বাংলাদেশের ই-কমার্স খাতের উন্নয়ন, সমস্যা নিরসন ও কল্যাণের লক্ষ্য নিয়ে প্রতিষ্ঠিত হয় ই-ক্যাব। এর বর্তমান সদস্য প্রতিষ্ঠানের সংখ্যা ১ হাজার ৭০০।

উল্লেখ্য, গত ২১ এপ্রিল প্রকাশ করা হয় প্রাথমিক ভোটার তালিকা। তালিকায় আছেন ৭৯৫ জন ভোটার। গত ১০ মে চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশের পর বুধবার (১৮ মে) দুপুর ২টা পর্যন্ত প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়ার সুযোগ ছিল। প্রার্থিতা প্রত্যাহার করা যাবে ২৯ মে পর্যন্ত। ১৮ জুন ভোট গ্রহণ ও পদবণ্টন শেষে আগামী ২ জুলাই দায়িত্ব গ্রহণ করবে পরবর্তী কার্যনির্বাহী কমিটি।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি