ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ইআরএফে শিশু-কিশোরদের বইপড়া কর্মসূচি

প্রকাশিত : ২১:৫১, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

ইকোনোমিক রিপোর্টার্স ফোরাম সংগঠনের সদস্যদের বাচ্চাদের জন্য বইপড়া কর্মসূচি চালু হয়েছে ইকোনোমিক রিপোর্টার্স ফোরাম (ইআরএফ) এর উদ্যোগে । শনিবার রাজধানীর পুরানাপল্টনে ইআরএফের নিজস্ব কার্যালয়ে এ কর্মসূচি শুরু হয়।

আজ কর্মসূচির প্রথম দিন। আয়োজনে অংশগ্রহণকারীদের মধ্যে ছিল অঙ্কিতা খান, প্রিয়ন্ত আহলাদ, রাবিহা জাইমা, আহাদ মাহমুদ হক, রহমান ইসলাম নাবা, তাসফিয়া তাহসিন পূর্ণতা, রাইসা আরিয়ানি সাহাফ মাহমুদ, লাবিব মাহমুদ, ।

অনুষ্ঠানের শেষভাগে অংশগ্রহণকারী শিশু-কিশোররা তাদের পড়া বইয়ের বিষয়বস্তু, এর শিক্ষণীয় দিক এবং নিজেদের অনুভুতি সবার সামনে তুলে ধরেন।

কর্মসূচিটি পরিচালনা করেন ইআরএফ সদস্য ও ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের প্ল্যানিং এডিটর আসজাদুল কিবরিয়া। আসজাদুল কিবরিয়া বলেন, শিশু-কিশোরদের জ্ঞানের পরিধি বাড়াবে বই বড়ার অভ্যাস, তাদেরকে আরও মানবিক করবে ও সৃজনশীল করে তুলবে, ।  

 অনুষ্ঠানে ইআরএফ সভাপতি সাইফ ইসলাম দিলাল, তিনি  বলেন,  আমরা এতদিন কাজ করেছি শুধু নিজেদের (সদস্য) দক্ষতা উন্নয়নে । যদি আমাদের বাচ্চাদের দক্ষতার উন্নয়ন না ঘটাতে পরি, তাদের জ্ঞানভাণ্ডার সমৃদ্ধ করতে না পারি শুধু নিজেরা দক্ষ ও সমৃদ্ধ হয়ে লাভ নেই । তাই এই বইপড়া কর্মসূচির আয়োজন। তাদের সৃজনশীলতার বিকাশে আগামি দিনে আরও নানা ধরনের কর্মসূচি হাতে নেওয়া হবে।

 অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইআরএফের সাধারণ সম্পাদক এসএম রাশিদুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান, নির্বাহী কমিটির সদস্য দৌলত আক্তার মালা ও সুনীতি কুমার বিশ্বাসসহ সদস্য ও অভিভাবগন ।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি