ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ইউপি সদস্যের গুলিতে এসএসসি পরীক্ষার্থী নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১২:৪৭, ৩০ জানুয়ারি ২০২০

গোপালগঞ্জে সাবেক এক ইউপি সদস্যের গুলিতে রনি হাওলাদার (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার বনগ্রাম পূর্বপাড়া এলাকায় দু’পক্ষের সংঘর্ষের সময় রনি নিহত হয়।

নিহত রনি ওই এলাকার আনোয়ার হাওলাদারের ছেলে। আগামি ৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষায় বলাকইড় আজাহারিয়া উচ্চ বিদ্যালয় থেকে তার অংশ নেয়ার কথা ছিল। 

স্থানীয় সূত্রে জানা গেছে, স্থানীয় শেখ বংশের নতুন শেখকে ৪ থেকে দিন আগে মোল্লা বংশের রহিম মোল্লা ও ভুলু মোল্লা মারধর করে। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার সকালে নতুন শেখ রহিম মোল্লাকে মারধর করলে দুই বংশের লোকজন দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় সাবেক ইউপি মেম্বার আজিজুর শেখ গুলি ছুড়েন। এতে গুলিবিদ্ধ হয়ে রনি হাওলাদার ঘটনাস্থলেই মারা যায়। 

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, ওই এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে মোল্লা বংশের ইউসুফ মোল্লা ও সাবেক ইউপি মেম্বার শেখ বংশের আজিজুর শেখের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। ৪ থেকে ৫ দিন আগে শেখ বংশের নতুন শেখকে মোল্লা বংশের রহিম মোল্লা ও ভুলু মোল্লা মারপিট করে। 

এ ঘটনার জের ধরে আজ বৃহস্পতিবার সকালে নতুন শেখ রহিম মোল্লাকে মারধর করে। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে দুই পক্ষের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে সংষর্ষে লিপ্ত হয়। এসময় সময় করপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাবেক মেম্বার আজিজুর শেখ গুলি চালালে গুলিবিদ্ধ হয়ে রনি হাওলাদার ঘটনাস্থলে নিহত হয়। 

এ সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনার পর এলাকায় চরম উত্তেজনা বিরাজ করেছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি