ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ইনকিলাব সম্পাদকের বিরুদ্ধে শাজাহান খানের মামলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১০, ১৬ আগস্ট ২০২০

সাবেক নৌমন্ত্রী শাজাহান খানের পরিবার নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করার অভিযোগে দৈনিক ইনকিলাব পত্রিকার সম্পাদক এ এম এম বাহাউদ্দীনসহ দুই জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

রোববার ঢাকা মহানগর হাকিম আবু সাঈদের আদালতে এ মামলা করেন শাজজাহান খান। মামলায় আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করা হয়েছে। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আদেশের জন্য মামলাটি রাখেন।

মামলার অপর আসামি হলেন- কাদেরিয়া পাবলিকেশন্স অ্যান্ড প্রোডাক্টস লিমিটেডের পরিচালক আব্দুল কাদের।

মামলার অভিযোগ থেকে জানা যায়, চলতি বছরের ২০ ফেব্রুয়ারি শাহজাহান খানের একমাত্র মেয়ে ঐশী লন্ডন থেকে ছুটিতে বাংলাদেশে আসেন। করোনার কারণে তিনি আর যেতে পারেননি।

এরপর গত ২৬ জুলাই বিমানে করে ইংল্যান্ড যাওয়ার কথা থাকলে তিনি দুই দিন আগে ডিএনসিসি আইসোলেশন সেন্টারে করোনা পরীক্ষা করেন। একদিনপর করোনা নেগেটিভ রিপোর্ট আসে। ইমিগ্রেশন যাচাইয়ের সময় অনলাইনে করোনা পজেটিভ আসে।

এরপর শাহজাহান খান ২৭ জুলাই ঐশী স্বাক্ষরিত চিঠিতে সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ে আবেদন করেন। পরে সংবাদ সম্মেলন ন্যাশনাল ইনস্টিটিউট অব ল্যাবরেটরি অ্যান্ড রেটারেন্স সেন্টারের পরিচালক ভুলের দায় স্বীকার করেন। সংবাদ সম্মেলনে বলা হয়, তাদের ডাটা অপারেটরের ভুলের কারণে ঐ সমস্যা তৈরি হয়। যার জন্য শাহজাহান খান বা তার মেয়ে মোটেও দায়ী নন।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি