ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

ইনস্টাগ্রামে এক পোস্টেই কোহলির আয় এক কোটি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৫, ২৬ জুলাই ২০১৮

নিজের বিশেষ কোনো মুহূর্তের ছবি অন্যদের সঙ্গে শেয়ার করার জন্য বর্তমান সময়ে সবচেয়ে জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রাম। বিশ্বজুড়ে ইনস্টাগ্রামের জনপ্রিয় এতটাই যে, প্রায় সব ক্ষেত্রের বড় তারকাই ভক্তদের কাছাকাছি থাকার জন্য নিয়মিত ব্যবহার করেন ইনস্টাগ্রাম। তবে এটি এখন তারকাদের কাছে আয়ের একটি অন্যতম মাধ্যম হিসেবে দেখা দিয়েছে। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির কথাই ধরুন। ইনস্টাগ্রামে করা প্রতি পোস্ট থেকে তার আয় বাংলাদেশি মুদ্রায় এক কোটি টাকারও বেশি।

হোপারএইচকিউ নামের একটি সংস্থা সম্প্রতি ইনস্টাগ্রামের মাধ্যমে তারকাদের আয়ের একটি তালিকা প্রকাশ করেছে। এর মধ্যে খেলোয়াড়দের তালিকায় কোহলি আছেন নয় নম্বরে। ইনস্টাগ্রামে একটি পোস্ট থেকে তার আয় ১ লাখ ২০ হাজার মার্কিন ডলার। বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনী ছবি বা ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করার জন্য এই পরিমাণ টাকা নিয়ে থাকেন ভারত অধিনায়ক। এই মুহূর্তে ইনস্টাগ্রামে কোহলির ফলোয়ার সংখ্যা প্রায় ২ কোটি ২৫ লাখ। এত বিশাল সংখ্যক মানুষের কাছে নিজেদের পণ্যের বিজ্ঞাপন পৌঁছানোর জন্য তাই বড় অঙ্কের টাকা খরচ করতেও পিছ পা হয় না বিখ্যাত ব্র্যান্ডগুলো।
‘ইনস্টাগ্রাম রিচ লিস্ট’ নামের ওই তালিকায় খেলোয়াড়দের মধ্যে আয়ের দিক থেকে সবার ওপরে আছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এই তারকা ফুটবলার ইনস্টাগ্রামে প্রতিটি পোস্ট থেকে আয় করেন সাড়ে সাত লাখ মার্কিন ডলার, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৬ কোটি ২৫ লাখ টাকা।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি