ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ইবি’র ‘আবৃত্তি আবৃত্তি’র নেতৃত্বে কানন-রোজা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৬, ৩১ জুলাই ২০১৯

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আবৃত্তি বিষয়ক সংগঠন ‘আবৃত্তি আবৃত্তি’র ২০১৯-২০ সেশনের জন্য নতুন কমিটি গঠিত হয়েছে। এতে ফোকলোর স্টাডিজ বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আলমগীর অভ্র কাননকে সভাপতি ও ইংরেজি বিভাগের একই বর্ষের আফরোজা রোজাকে সাধারণ সম্পাদক করা হয়েছে। বুধবার সংগঠনের বার্ষিক সম্মেলন থেকে এই কমিটি ঘোষণা করা হয়।

১৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ওয়ারেসুন্নেসা মেমি, যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুল্লাহ মেহেদী, সাংগঠনিক সম্পাদক নাঈমা পারভীন নীলা, দপ্তর সম্পাদক জামশেদ হোসেন,সাহিত্য সম্পাদক হায়াতে জান্নাত, তথ্য প্রযুক্তি সম্পাদক জান্নাতুল ফেরদাউস মীরা,অনুষ্ঠান সম্পাদক মাসুম আলভী, প্রচার ও প্রকাশনা সম্পাদক অনি আতিকুর রহমান।  

এছাড়াও কমিটির কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন স্মৃতি পাল, প্রিয়াংকা কুন্ডু, ঋতু দত্ত ও জামিউল ইকবাল। তিন সদস্য বিশিষ্ট নির্বাচক কমিটি এ কমিটি ঘোষণা করেন।নির্বাচক কমিটির সদস্যরা হলেন বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের খুলনা অঞ্চলের সাংগঠনিক সম্পাদক খান মাজহারুল হক লিপু, আবৃত্তি আবৃত্তি’র উপদেষ্টা ও সাবেক সভাপতি মো.নাইমুল ইসলাম এবং বর্তমান সভাপতি আইনুন নাহার।
এমএস/কেআই


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি