ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি পলাশ, সম্পাদক রাকিব

প্রকাশিত : ১০:৩৫, ১৪ জুলাই ২০১৯ | আপডেট: ১৭:০৮, ১৫ জুলাই ২০১৯

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে ইংরেজি বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এস এম রবিউল ইসলাম পলাশকে সভাপতি এবং ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. রাকিবুল ইসলাম রাকিবকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শনিবার মধ্যরাতে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গেল বছর ২৮ শে অক্টোবর স্থগিত হওয়া ইসলামি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। একই সাথে আগামী এক বছরের জন্য এ কমিটি গঠন করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এ দিকে দীর্ঘ ৮ মাস পর নতুন কমিটি পেয়ে দারুণ উচ্ছ্বাস প্রকাশ করেছেন শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা। নতুন কমিটির খবর পেয়েই ক্যাম্পাসে তারা রাতেই আনন্দ মিছিল বের করেন।

শাখা ছাত্রলীগের নয়া সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব বলেন, ‘প্রথমত আমি ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে গ্রুপিংয়ের রাজনীতি দূর করবো। পাশাপাশি পেশীশক্তির রাজনীতি বাতিল করে সৃষ্টিশীল রাজনীতির সুচনা করবো।’

সভাপতি এস এম রবিউল ইসলাম পলাশ বলেন, ‘আমি এ শাখা একটি মডেল হিসেবে গড়ে তুলতে চাই। সারা দেশের মানুষ দেখে যেন বলতে পারে এটাই বঙ্গবন্ধুর হাতে গড়া ছাত্রলীগ।’

এমএস/

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি