ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৯, ১৫ আগস্ট ২০২১

যথাযোগ্য মর্যাদা ও নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতীয় শোক দিবস ও জাতির জনক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে ১৫ আগস্ট রবিবার ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যেগে ভার্চুয়াল আলোচনা সভার আয়োজন করা হয়।

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এস এ এম সলিমউল্লাহর সভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর ড. মো. নাজমুল হাসান। মুখ্য আলোচক হিসেবে বক্তব্য প্রদান করেন ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর (ডা.) কাজী শহিদুল আলম, বিশেষ অতিথির বক্তব্যদেন আইবিএফ-এর ইসি চেয়ারম্যান ডা. তানভীর আহমদ, আইবিএফ সদস্য প্রফেসর ড. মো. সালেহ জহুর, প্রফসর ড. মো. ফসিউল আলম, মো. কামরুল হাসান, আইবিএফ সদস্য ও ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মনিরুল মওলা।

আরও বক্তব্য প্রদান করেন প্রতিষ্ঠানের  জিএম দ্বয় মোস্তফা মহসিন, মো. আব্দুস সামাদ। অনুষ্ঠানে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন।

এছাড়া ইসলামী ব্যাংক ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত ইসলামী ব্যাংক হাসপাতাল, ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল, ইসলামী ব্যাংক স্কুল ও কলেজ, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান, মেডিক্যাল কলেজ ও স্বাস্থ্যশিক্ষা প্রতিষ্ঠানগুলোতে আলোচনা সভার আয়োজন করা হয়।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি