ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪১, ১৭ মার্চ ২০১৮ | আপডেট: ২১:৪৫, ১৭ মার্চ ২০১৮

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ১৭ মার্চ শনিবার ধানমন্ডি ৩২ নম্বারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক প্রদান, ইসলামী ব্যাংক হসপিটালে ফ্রি স্বাস্থ্য সেবা, রক্তদান কর্মসূচি, শিক্ষা প্রতিস্ঠানে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।  

এ দিন বিকেল ৩টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যানের নেতৃত্বে সদস্যবৃন্দ এবং সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ। শ্রদ্ধাজ্ঞাপন শেষে মিরপুরে অবস্থিত ইসলামী ব্যাংক মডেল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে আলোচনা সভা ও সাংস্কৃতিক পরিবেশনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে কবিতা আবৃত্তি, বক্তৃতা প্রতিযোগীতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব, সৈয়দ মন্জুরুল ইসলাম এবং ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের পরিচালকবৃন্দ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখনে ইসলামী ব্যাংক ফাউন্ডেনের নির্বাহী পরিচালক জনাব গোলাম হাফিজ আহমেদ।

এসি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি