ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের বিজয় দিবস উদযাপন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৬, ১৬ ডিসেম্বর ২০১৮

দেশের জন্য জীবন উৎসর্গ করা বীর সন্তানদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও নানা আয়োজনে উদযাপিত হয়েছে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যেগে মহান বিজয় দিবস- ২০১৮।    

দিবসটি উপলক্ষ্যে রোববার মিরপুর-১৪ অবস্থিত ইসলামী ব্যাংক মডেল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে আলোচনা সভা,  সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণী ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ ভিত্তিক কবিতা আবৃত্তি, চিত্রাংকন প্রতিযোগিতা, স্বাধীন বাংলা বেতার কেন্দ্র থেকে প্রচারিত দেশাত্ববোধক গান প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। 

ইসলামী ব্যাংক ফাউন্ডেশন শিক্ষা কমিটির চেয়ারম্যান ড. মো. জিল্লুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশের মহাপরিচালক সামীম মোহাম্মাদ আফজাল। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের ভাইস- চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহিদুল আলম, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সদস্য মো. হুমায়ুন কবির এফসিএ, মো. জয়নাল আবেদীন, মো. কামরুল হাসান, ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. এর হেলাল আহমেদ চৌধুরী।

স্বাগত বক্তব্য দেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক গোলাম হাফিজ আহমেদ। এ সময় উপ- নির্বাহী পরিচালক মো.নজিবর রহমান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন পরিচালিত ইসলামী ব্যাংক ইনস্টিটিউট অব টেকনোলজী, ইসলামী ব্যাংক মডেল স্কুল এন্ড কলেজ, ইসলামী ব্যাংক ইন্টান্যাশনাল স্কুল এন্ড কলেজ ও ইসলামী ব্যাংক বালিকা মাদরাসার শিক্ষার্থী ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সদস্যবৃন্দ এবং সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন।

এছাড়া বিজয় দিবস উপলক্ষ্যে ইসলামী ব্যাংক হাসপাতালসমূহে আলোচনা সভা, দোয়া মাহফিল, ফ্রি মেডিকেল ক্যাম্প, গরিব ও দু:স্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

কেআই/এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি