ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ইসলামী ব্যাংক শরী‘আহ্ পরিপালন বিষয়ক ওয়েবিনার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪২, ২৩ অক্টোবর ২০২১ | আপডেট: ২১:৫১, ২৩ অক্টোবর ২০২১

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর প্রধান কার্যালয় ও আইবিটিআরএ-র কর্মকর্তাদের নিয়ে “ব্যাংকিং কার্যক্রমে শরী‘আহ্ পরিপালন” শীর্ষক ওয়েবিনার শনিবার (২৩ অক্টোবর) ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়। ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। 

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলার সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন ব্যাংকের শরী‘আহ্ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ গিয়াস উদ্দিন তালুকদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী এবং বিশেষ আলোচক হিসেবে বক্তব্য দেন শরীআহ সুপারভাইজরি কমিটির মেম্বার সেক্রেটারি প্রফেসর ড. মুহাম্মদ আব্দুস সামাদ।

ওয়েবিনারে আরো বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. ওমর ফারুক খান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. শামসুদ্দোহা। 

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মোঃ ইয়াহিয়া ও জেকিউএম হাবিবুল্লাহ এফসিএস, চীফ রিস্ক অফিসার মোহাম্মদ আলী এবং আইবিটিআরএ-র প্রিন্সিপ্যাল এস. এম. রবিউল হাসানসহ প্রধান কার্যালয় ও আইবিটিআর-এর নির্বাহী ও কর্মকর্তাগণ ওয়েবিনারে অংশগ্রহণ করেন। 
কেআই//


 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি