ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

ইসলামী ব্যাংকের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৭, ১৬ মে ২০২১

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের উদ্যোগে ঈদ পূনর্মিলনী ১৬ মে রবিবার ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী। অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মোঃ ওমর ফারুক খান-এর সভাপতিত্বে বক্তব্য দেন, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস ও মোঃ মোশাররফ হোসাইন। 

ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর তাহের আহমেদ চৌধুরী ও এ এ এম হাবিবুর রহমান এবং চিফ রিস্ক অফিসার মোহাম্মদ আলী এ সময় উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ শাব্বির, মোহাম্মদ উল্লাহ ও মো. মাকসুদুর রহমান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. শামসুদ্দোহা, এ. কে. এম. মাহবুব মোরশেদ ও মিফতাহ উদ্দিন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মাহমুদা সুলতানা এবং ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ এহসানুল ইসলামসহ উর্ধ্বতন নির্বাহীবৃন্দ। ব্যাংকের নির্বাহী ও সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ পূনর্মিলনীতে ভার্চুয়াল প্লাটফর্মে যুক্ত হন।
কেআই//

 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি