ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

ইয়াবার বিরুদ্ধে যা বললেন বদির স্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৬, ৩ জানুয়ারি ২০১৯ | আপডেট: ১৯:২৭, ৩ জানুয়ারি ২০১৯

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়ে প্রথমবার সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন, কক্সবাজারের আওয়ামী লীগ নেতা আবদুর রহমান বদির স্ত্রী শাহিন আক্তার। এসময় তিনি ইয়াবাসহ মাদকের বিরুদ্ধে লড়াই চালানোর ঘোষণা দেন। আজ বৃহস্পতিবার সংসদ ভবনে শপথ অনুষ্ঠানের পর সাংবাদিকদের প্রশ্নে একথা বলেন তিনি বলেন, মাদক, ইয়াবা ব্যবসাসহ সকল ধরনের অপকর্ম বন্ধ করতে যা যা করণীয়, আমি তাই করব।

গত ৩০ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে শাহিন প্রায় দুই লাখ ভোট পেয়ে বিজয়ী হন। তার প্রতিদ্বন্দ্বী ধানের শীষের প্রার্থী শাহজাহান চৌধুরী পান ৩৭ হাজার ভোট; যদিও বিএনপি ‘ভোট ডাকাতি’র অভিযোগ তুলেছে। ২০০৮ সালে কক্সবাজার-৪ আসনে বদি প্রথম সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে মাদক সংশ্লিষ্টতার অভিযোগে সমালোচনার মুখে রয়েছেন বদি।

ইয়াবা পাচারের ‘হোতা’ হিসেবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের তালিকায় তার নাম এলেও ২০১৪ সালে তার দ্বিতীয় দফা মনোনয়ন আটকায়নি। তবে গত বছর প্রধানমন্ত্রীর নির্দেশে আইনশৃঙ্খলা বাহিনীর মাদকবিরোধী অভিযানে কথিত বন্দুকযুদ্ধে বদির এক বেয়াইসহ অনেকে প্রাণ হারালেও বদির বিরুদ্ধে কোনো পদক্ষেপ না নেওয়ার সমালোচনা ওঠে।

টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি