ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

ঈদ শপিং-এ ২০% পর্যন্ত ক্যাশব্যাক বিকাশে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৭, ৩১ জুলাই ২০১৮ | আপডেট: ১৯:১৮, ৩১ জুলাই ২০১৮

ঈদের কেনাকাটা সাশ্রয়ী করতে বিকাশ পেমেন্টে ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে বিকাশ। দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ দেশের ১২৫টিরও বেশি বিখ্যাত ব্র্যান্ডের প্রতিষ্ঠানে এই ক্যাশব্যাক পাবেন গ্রাহকেরা।

এসব প্রতিষ্ঠানের প্রায় দুই হাজার ৫০০ আউটলেটে বিকাশ দিয়ে পেমেন্ট করলে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাকের এই অফার উপভোগ করতে পারবেন ক্রেতারা।

আজ ৩১ জুলাই মঙ্গলবার থেকে শুরু হয়ে এই অফার চলবে ঈদ পর্যন্ত পর্যন্ত। বিকাশের এই ক্যাশব্যাক অফারের তালিকায় আছে নামীদামী লাইফস্টাইল, ই-কর্মাস এবং সুপারস্টোর ক্যাটাগরির ব্র্যান্ড।

বিকার পক্ষ থেকে জানানো হয়, ক্যাটাগরি এবং আউটলেট এর সংখ্যানুসারে এখন পর্যন্ত এটাই বিকাশের সবচেয়ে বড় ক্যাশব্যাক ক্যাম্পেইন। একজন গ্রাহক ক্যাটাগরি অনুযায়ী একটি ট্রানজেকশেনের ক্ষেত্রে শর্ত সাপেক্ষে সর্বোচ্চ ৩০০ টাকা থেকে ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকসহ অফার চলাকালীন সময়ে সর্বমোট ২০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।

বিকাশ অ্যাপ অথবা ইউএসএসডি চ্যানেল *২৪৭#  ডায়াল করে পেমেন্ট করলে গ্রাহকরা তাৎক্ষনিক ভাবে বিকাশ একাউন্টে ক্যাশব্যাক পেয়ে যাবেন। 

এই অফারের আওতাভুক্ত ব্র্যান্ড এবং আউটলেটের বিস্তারিত তালিকা পাওয়া যাবে www.bkash.com এবং বিকাশের ফেসবুক পেইজে www.facebook.com/bkashlimited

এক বিবৃতিতে বিকাশ জানায়, ঈদে গ্রাহকদের খুশি বাড়িয়ে তুলতে এবং কম মূল্যে বেশি পণ্য কেনার সুযোগ করে দিতে গত কয়েক বছর যাবৎ ঈদসহ বিভিন্ন উৎসবে নানান ধরনের ক্যাশব্যাক এবং ছাড় দিয়ে আসছে প্রতিষ্ঠানটি। 

//এস এইচ এস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি