ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ঈদের ছুটি শেষ হলেও পর্যটন কেন্দ্রগুলোতে ভিড় (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১০, ১৯ জুন ২০১৮

ঈদের ছুটি শেষ হলেও পর্যটকদের ভিড়ে মুখরিত দেশের পর্যটন কেন্দ্রগুলো। বাড়তি সময় নিয়ে পরিবার-প্রিয়জনের সঙ্গে প্রাকৃতিক সৌন্দর্য্য এবং দর্শনীয় স্থানগুলোতে ঘুরে বেড়াচ্ছেন ভ্রমণপিপাসুরা। এছাড়া বিনোদন কেন্দ্রগুলোতেও রয়েছে নানা বয়সের মানুষের সমাগম।

ঈদের ছুটিতে পর্যটকদের ভীড় বেড়েছে দর্শনীয় স্থানগুলোতে। নাটোরের উত্তরা গণভবন, রানী ভবানীর রাজবাড়ি, চলনবিল ও হালতি বিল এলাকায় হাজার হাজার দর্শনার্থী ভিড় করছেন।

সিরাজগঞ্জে যমুনা সেতু এলাকায় বঙ্গবন্ধু ইকোপার্কেও উপচে পড়া ভীড়। গাছ-গাছালি আর নদীর পাড়ে মুক্ত বাতাসে অনেকে এসেছেন পরিবার-পরিজন নিয়ে।

ছুটিতে অনেকে বেড়াতে গেছেন মেহেরপুর মুজিবনগরে। বাংলাদেশের মানচিত্র, মুক্তিযুদ্ধের বিভিন্ন ভাস্কর্যে বাংলাদেশের ইতিহাস জানতে ভীড় করছেন তরুণরা।

গাইবান্ধা ও নরসিংদী বিনোদন পার্কগুলোতেও ছোট-বড় সব বয়সী মানুষের পদচারণা। ছুটির সময়টাতে দল বেঁধে আড্ডা আর ঘোরাঘুরিতে ব্যস্ত অনেকে।

এদিকে সিলেটে থেমে থেমে বৃষ্টির কারণে পর্যটকদের আনাগোনা কিছুটা কমেছে। তবে শহরের বিনোদন কেন্দ্রগুলোসহ ওসমানী শিশু উদ্যান ও কাজিবাজার ব্রিজে ভিড় করছেন দর্শনার্থীরা।

এছাড়া খাগড়াছড়িতে ঝর্না-পাহাড়ের সৌন্দর্য্য দেখতে আসা পর্যটকের সংখ্যা কমলেও সাজেক ভ্যালীসহ অন্যান্য স্পটগুলোতে যাচ্ছেন স্থানীয় দর্শনার্থীরা।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি