ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

উত্তরা ও মিরপুরে স্ট্যান্ডার্ড চার্টার্ডের সেবা কেন্দ্র উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৫, ১২ জুন ২০২১

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক উত্তরা ও মিরপুরে দুটি নতুন সার্ভিস সেন্টার উদ্বোধন করেছে। শহরের বৃহৎ আবাসিক অঞ্চলগুলিতে সুবিধাজনক স্থানে অবস্থিত এই সার্ভিস সেন্টার-এ অ্যাকাউন্ট খোলা, তহবিল স্থানান্তর, ক্রেডিট কার্ড এবং লোন আবেদন, ক্লায়েন্ট প্রোফাইল আপডেট এবং আরও অনেক সুবিধা সহ পরিপূর্ণ ব্যাংকিং সেবা পাওয়া যাবে। 

সার্ভিস সেন্টারগুলি ক্যাশ রিসাইকেলার মেশিন এবং এটিএম এর মাধ্যমে তাৎক্ষণিক জমা, উত্তোলন, স্থানান্তর, কার্ডের পেমেন্ট এবং অ্যাকাউন্ট অনুসন্ধান সহ সেলফ-সার্ভিস টার্মিনালের মাধ্যমে বেশ কিছু ব্যাংকিং সুবিধা প্রদান করবে।

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ-এর সিইও নাসের এজাজ বিজয় সম্প্রতি সার্ভিস সেন্টারগুলির আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন। স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক-এর হেড অব রিটেইল ব্যাংকিং সাব্বির আহমেদ, হেড অব ডিস্ট্রিবিউশন লুৎফুল হাবিব সহ ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ-এর হেড অব রিটেইল ব্যাংকিং সাব্বির আহমেদ বলেন, “বাংলাদেশ একটি প্রাণবন্ত, গতিশীল দেশ এবং এই মহামারির সময়ও তার প্রবৃদ্ধির ধারা অব্যাহত রেখে আবারও তার সহনশীলতার পরিচয় দিয়েছে। পুরাণতম আর্থিক প্রতিষ্ঠান হিসাবে দেশে নানা রকম ব্যাংকিং সেবা দেয়ার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করার সৌভাগ্য আমরা অর্জন করেছি। আমাদের ক্লায়েন্টদের পরিবর্তন চাহিদা মোতাবেক উদ্ভাবনী ব্যাংকিং সেবা দিতে আমরা সর্বদা প্রস্তুত এবং এই নতুন সার্ভিস সেন্টার-এর সুবিধাগুলির উদ্বোধন আমাদের প্রতিশ্রুতির প্রতিফলন।”

নতুন পণ্য এবং সেবা চালুর ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করায়, স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ রিটেইল ব্যাংকিং -এ বাংলাদেশের বিশেষ স্থান দখল করে আছে। স্ট্যান্ডার্ড চার্টার্ড ক্রেডিট কার্ড প্রবর্তনকারী দেশের প্রথম ব্যাংক। বাংলাদেশে প্রথম এটিএম চালুর পাশাপাশি রিটেইল গ্রাহকদের জন্য ইন্টারনেট ব্যাংকিং সেবার সাথে অলটারনেট চ্যানেল ব্যাংকিং- পরিচালনা দেশে প্রথম চালু করেছিল স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকং। অগ্রণীতার ধারাবাহিকতা অব্যাহত রেখে, স্ট্যান্ডার্ড চার্টার্ড সর্বপ্রথম ক্লায়েন্টদের দিনরাতের প্রয়োাজনের জন্য ২৪ ঘন্টা একটি কল সেন্টার চালু করেছিল। স্ট্যান্ডার্ড চার্টার্ড হল দেশের একমাত্র বহুজাতিক ইউনিভার্সাল ব্যাংক, যারা ক্লায়েন্টদের যেকোনো চাহিদা পূরণের জন্য একটি সম্পূর্ণ আর্থিক পরিষেবা প্রদান করে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি