ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

উন্নয়ন ও শান্তি রক্ষার্থে নৌকায় ভোট দিন: কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১০, ১০ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ২৩:৩৬, ১০ ডিসেম্বর ২০১৮

উন্নয়ন ও শান্তি রক্ষার্থে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার সন্ধ্যায় নির্বাচনী প্রতীক বরাদ্দ পাওয়ার পর নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ ও কবিরহাটে গণসংযোগ ও নির্বাচনী পথসভায় তিনি একথা বলেন।

তিনি বলেন, তরুণরা ডিজিটাল বাংলাদেশের সুবিধা ভোগ করছে। সারা বাংলাদেশের মানুষ শেখ হাসিনার অবদানে ১৪ কোটি মোবাইল ফোন ব্যবহারের সুযোগ পাচ্ছে। শেখ হাসিনার সরকার বারবার দরকার। সরকার পদ্মাসেতু, মেট্রোরেল ও ফোরলেনের মতো মেগা প্রকল্প হাতে নিয়েছে। এগুলো বাস্তবায়নে নৌকায় ভোট দিন।

এসময় তিনি বলেন, আগামী নির্বাচনে ডিজিটাল বাংলাদেশের প্রতীক তরুণ সমাজ এবং অর্ধেক নারী জনগোষ্ঠীই হবে আওয়ামী লীগের বিজয়ের প্রধান হাতিয়ার।

ওবাদুল কাদের তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদের উদ্দেশে বলেন, তিনি ২২ বছরে যে উন্নয়ন করেননি, আমি ১০ বছরে তার চেয়ে বেশি উন্নয়ন করেছি। মওদুদ সাহেব সকাল ১০টায় ভোট শেষ করে গণতন্ত্র হত্যা করে এখন আবার গণতন্ত্রের কথা বলেন। তারা মিথ্যাবাদী, ভুয়া।

মওদুদ আহমদের পাঁচ বছরের ক্ষমতার সময় আওয়ামী লীগের হাজার হাজার নেতাকর্মী মা-বাবার জানাজা পড়তে পারেনি, মামলা হামলাসহ নির্যাতনের শিকার হয়েছে। কিন্তু গত ১০ বছরে প্রতিশোধ নিইনি। শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখেছি। মওদুদ আহমদ আমার মা ও স্ত্রীকে ভোট সেন্টার থেকে বের করে দিয়েছিলেন। আমার মা মারা গেছেন, যোগ করেন তিনি।

উন্নয়ন ও শান্তি রক্ষার্থে জনগণকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা জন্মনিবন্ধনে বাবার নামের পাশাপাশি মায়েদের নাম যুক্ত করে তাদের সম্মানের অধিকারি করেছেন। তরুণরা ডিজিটাল বাংলাদেশের সুবিধা ভোগ করছে। সারাবাংলাদেশের মানুষ শেখ হাসিনার অবদানে ১৪ কোটি মোবাইল ফোন ব্যবহারের সুযোগ পাচ্ছে। শেখ হাসিনার সরকার বারবার দরকার। সরকার পদ্মাসেতু, মেট্রোরেল ও ফোরলেনের মতো মেগা প্রকল্প হাতে নিয়েছে। এগুলো বাস্তবায়নে নৌকায় ভোট দিন।

এর আগে, বিভিন্ন ইউনিয়ন থেকে আসা হাজার হাজার নেতাকর্মী বসুরহাট বাসস্ট্যান্ড থেকে ওবায়দুল কাদেরের নেতৃত্বে নির্বাচনী মিছিল সহকারে বসুরহাট বাজার প্রদক্ষিণ করে। এসময় নেতাকর্মীদের নৌকা প্রতীক ও রঙ-বেরঙের তোরণ নিয়ে উল্লাস প্রকাশ করতে দেখা গেছে। এসময় কোম্পানিগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, পৌরসভার মেয়র মীজা কাদেরসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

টিআর/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি