ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

সরাইল সরকারি কলেজ

এইচএসসি ব্যাচ-২০১২ এর মিলনমেলা অনুষ্ঠিত

সরাইল সংবাদদাতা

প্রকাশিত : ১৫:৫৭, ৭ সেপ্টেম্বর ২০১৯

সরাইল সরকারি কলেজ মাঠে শুক্রবার সারাদিন ব্যাপী প্রাক্তন শিক্ষার্থীদের এক মিলনমেলা অনুষ্ঠিত হয়। আয়োজক কমিটির আহ্বায়ক ও এইচএসসি ব্যাচ-২০১২ ব্যাচের ছাত্র সোহাগ বক্স এর সভাপতিত্বে ও অর্পিতা রায় অন্তির সঞ্চালনায় অনুষ্ঠিত  হয় এ মিলনমেলা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল সরকারি কলেজের অধ্যক্ষ মৃধা আহমাদুল কামাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল সরকারি কলেজের প্রভাষক মো. মাহমুদ হোসেন ভূইঁয়া, মো. এনামুল হক, মো. দুলাল মিয়া, ইকবাল হোসেন, শহিদুল ইসলাম মামুন, সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ আব্দুল করিম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ২০১২ ব্যাচের ছাত্র ও মিলনমেলা আয়োজক কমিটির সদস্য রফিকুল ইসলাম, ফাহমিদা বেনজিন তামান্না, সানজানা সোহেলি, ইসহাক মিয়া, পাপন মিয়া, শ্যামল প্রমুখ। মিলনমেলায় ফ্রি ছবি তোলা, খেলাধুলাসহ অন্যান্য ইভেন্টের শেষ এবং সমাপনী অংশে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। ওই পর্বে সরাইল, ব্রাহ্মণবাড়িয়া ও সিলেটের শিল্পীরা নাচে গানে মাতানোর মধ্য দিয়ে মিলনমেলার সমাপ্ত ঘটে।

অনুষ্ঠানটির  সার্বিক সহযোগিতায় ছিল রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশিষ কুমার চক্রবর্তী, সাংবাদিক নারায়ন চক্রবর্তী, শরীফ বক্স, ইতালী প্রবাসী হাবিব মিয়া, স্কাউস্টস দল ও কলেজের স্টাফবৃন্দ। সাংস্কৃতিক অনুষ্ঠান শুরুর দিকে আয়োজকদের পক্ষ থেকে একুশে টেলিভিশন অনলাইনের সরাইল সংবাদদাতা নারায়ন চক্রবর্ত্তীকে বিশেষ সম্মাননা স্মারক প্রদান এবং এর আগে প্রধান অতিথি ও অন্যান্য বিশেষ অতিথিবৃন্দকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এসময় এইচএসসি ব্যাচ-২০১২ এর ছাত্র-ছাত্রীসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি