ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

এক্সিম ব্যাংকের দশম বিশেষ সাধারণ সভা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:০২, ১০ মার্চ ২০২১

এক্সিম ব্যাংকের দশম বিশেষ সাধারণ সভা (৯ মার্চ) এক্সিম ব্যাংক প্রধান কার্যালয় থেকে ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিত হয়। বিশেষ সাধারণ সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার। সভায় বাংলাদেশ ব্যাংকের অনাপত্তির ভিত্তিতে, শর্তসাপেক্ষে ৬০০ কোটি টাকার মুদারাবা পারপেচুয়াল বন্ডের কমন শেয়ারে রুপান্তরসহ আরো দুটি আলোচ্যসূচি শেয়ার হোল্ডারবৃন্দের অনুমোদনের জন্য উপস্থাপন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ, মো. নূরুল আমিন ফারুক, অঞ্জন কুমার সাহা, মেজর (অব.) খন্দকার নূরুল আফসার, লে. কর্নেল (অব.) সিরাজুল ইসলাম বীর প্রতিক (বার), রঞ্জন চৌধুরী, খন্দকার মো. সাইফুল আলম, অধ্যাপক মো. সেকান্দার খান, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া, উপব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবির ও শাহ্ মো. আব্দুল বারী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. ফিরোজ হোসেন ও কোম্পানি সেক্রেটারি মো. মনিরুল ইসলাম।

বিশেষ সাধারণ সভায় অনলাইনে উপস্থিত শেয়ারহোল্ডারবৃন্দের সামনে ব্যাংকের সার্বিক চিত্র তুলে ধরেন ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার। তিনি ব্যাংকের প্রতিটি কার্যক্রমে সহযোগিতা করার জন্য শেয়ারহোল্ডারবৃন্দকে আন্তরিক কৃতজ্ঞতা জানান। বিশেষ এ সাধারণ সভায় উপস্থিত থাকার জন্য সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি