ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

এবার মোনালিসার হট ছবি ভাইরাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪৪, ১ নভেম্বর ২০১৮ | আপডেট: ১৩:৪৯, ১ নভেম্বর ২০১৮

অভিনেত্রী মোনালিসা। কখনও বিগ বসের ঘরে। কখনও ‘নজরের’ নায়িকা। আবার কখনও ‘দুপুর ঠাকুরপো’-র ঝুমা বৌদি। বহূ রূপেই তাকে দেখেছেন দর্শক। ভোজপুরি এই অভিনেত্রী আরও একবার ভাইরাল হলেন নেট দুনিয়ায়।

বাঙালি মেয়ে হয়েও ভোজপুরি সিনেমায় নিজের জায়গা পাকা করে নিয়েছেন মোনালিসা। তবে এবার তিনি ভাইরাল হয়েছেন নিজের হট ছবি প্রকাশ করে। যে ছবিতে পানির মধ্যে দাঁড়িয়ে সাদা শাড়ি পরে পোজ দিতে দেখা গেছে তাকে। বাঙালি অন্তরা বিশ্বাসের এই ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে গেছে নেট দুনিয়ায়।

এদিকে সম্প্রতি করবা চৌথ পালন করে, সেই ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেন মোনালিসা। যেখানে কখনও তার সহকর্মী ঋতু চৌধুরীর সঙ্গে দেখা গেছে, আবার কখনও স্বামী বিক্রম সিং রাজপুতের সঙ্গে দেখা গেছে তাকে। আবার কখনও শাড়ি, সিঁদুর পরে একেবারে বাঙালি বধূর মত দেখা গেছে মোনালিসাকে।

উল্লেখ্য, মোনালিসা বিগ বসের ঘরেই পুরনো বন্ধু বিক্রম সিং রাজপুতের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। যা নিয়ে কড়া সমালোচনার মুখে পড়তে হয় তাকে। বসের ঘরে যেভাবে সাতপাক ঘুরে বিক্রমকে বিয়ে করেন মোনা, সেই সম্পর্ক কতদিন স্থায়ী হবে বলেও প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। সমালোচকদের মধ্যে থেকে বাদ পড়েননি পরিচালক করণ জহরও।

সূত্র : জি নিউজ

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি