ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

এসআইবিএল- এর ৩য় প্রান্তিকের ব্যবসায়িক সম্মেলন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৭, ১৭ অক্টোবর ২০২১

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল)-এর দুই দিনব্যাপী তৃতীয় প্রান্তিক ব্যবসায়িক সম্মেলন ১৭ অক্টোবর (রোববার) শেষ হয়েছে। সম্মেলনে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী। 

অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. তাজুল ইসলাম, উপ-ব্যবস্থাপনা পরিচালক আবু নাসের চৌধুরী, মো. সিরাজুল হক, মো. সামছুল হক ও মুহাম্মদ ফোরকানুল্লাহ, কোম্পানি সচিব আব্দুল হান্নান খান ও মানব সম্পদ বিভাগের প্রধান কাজী ওবায়দুল আল ফারুক উপস্থিত ছিলেন। 

এছাড়াও ভার্চুয়াল প্লাটফর্মে যুক্ত থেকে প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ এবং দেশব্যাপী বিস্তৃত শাখা ব্যবস্থাপক, উপশাখার ইনচার্জগণ ব্যবসায়িক সম্মেলনে অংশগ্রহণ করেন। ব্যবসায়িক সম্মেলনে জানুয়ারি থেকে সেপ্টেম্বর মাস পর্যন্ত অর্জিত লক্ষ্যমাত্রার বিশ্লেষণ এবং বছর শেষে লক্ষ্যমাত্রা অর্জনে করণীয় সম্পর্কে আলোচনা করা হয়।

ব্যবস্থাপনা পরিচালক তাঁর বক্তব্যে শাখা ব্যবস্থাপক ও প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানদের উদ্দেশ্যে নানা দিক-নির্দেশনা দেন এবং বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় সোশ্যাল ইসলামী ব্যাংক ব্যবসায়িক সফলতার ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হয়েছে এবং আগামীতেও তা অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি