ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

এসবিএসি ব্যাংক চালু করল ডিজিটাল ওয়ালেট ‘বাংলাপে’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪৪, ১৬ ডিসেম্বর ২০১৮

লেনদেন পরিশোধ ব্যবস্থায় এক নতুন দিগন্ত উন্মোচন করল চতুর্থ প্রজন্মের সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক।
রোববার(১৬ ডিসেম্বর) ব্যাংকের মতিঝিলস্থ প্রধান কার্যালয়ে ‘বাংলাপে’ নামক ডিজিটাল অ্যাপ সেবা চালু করেছে ব্যাংকটি।

এই অ্যাপসের মাধ্যমে গ্রাহকরা সহজে এক হিসাব থেকে অন্য যেকোনো হিসাবে অর্থ স্থানান্তর, ইউটিলিটি বিল পরিশোধ, দোকান থেকে পণ্য ক্রয়, অনলাইনে টিকিট ক্রয়সহ কিউআর কোডের মাধ্যমে সবধরনের লেনদেন পরিশোধ করতে পারবেন।

এসবিএসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক মোহাম্মদ নাওয়াজ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহমেদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক তারিকুল ইসলাম চৌধুরী ও মো. মামুনুর রশিদ মোল্লা, এসইভিপি শফিউদ্দিন আহমেদ ও মোঃ কামাল উদ্দিন, হেড অব আইটি মো. মিজানুর রহমান, হেড অব কার্ড মোহাম্মদ শফিউল আজমসহ শীর্ষ নির্বাহীরা উপস্থিত ছিলেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. গোলাম ফারুক বলেন, বাংলাপে ডিজিটাল ওয়ালেটের মাধ্যমে গ্রাহক চাহিদা পূরণে এসবিএসি ব্যাংক আরও একধাপ এগিয়ে গেল। এই অ্যাপের মাধ্যমে সহজেই অর্থ স্থানান্তরসহ ডিজিটাল সব ধরনের সুযোগ সুবিধা নিতে পারবেন।

এই সেবার বিশেষত্ব হলো, গ্রাহক অন্য গ্রাহকের প্রয়োজনে এগিয়ে আসতে পারবেন। চতুর্থ প্রজন্মের ব্যাংক হিসেবে প্রথম দিন থেকেই এসবিএসি ব্যাংক ব্যবহার করে আসছে বিশ্বমানের প্রযুক্তি। আমাদের রয়েছে রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং সুবিধাসহ এটিএম, ইএমভি চিপসংযুক্ত ডেবিট কার্ড, লোকাল ও ইন্টারন্যাশনাল ক্রেডিট কার্ড, ই-কমার্স সুবিধা।ইলেক্ট্রনিক ফান্ড ট্রান্সফার, রিয়েল টাইম গ্রস সেটেলমেন্ট, ট্রান্সজেকশন অ্যালার্টসহ রয়েছে আমদানি-রফতানির সকল সুবিধা।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি