ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

এসবিএসি ব্যাংকের ভূলতা শাখা উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৪, ১৯ নভেম্বর ২০১৮ | আপডেট: ২২:৪৪, ১৯ নভেম্বর ২০১৮

নারায়নগঞ্জের রূপগঞ্জে সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেডের ‘ভূলতা’ শাখার কার্যক্রম শুরু হয়েছে। ব্যাংকের পরিচালনা পর্ষদের পরিচালক আবদুল কাদির মোল্লা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গাউছিয়ার রাবেত আল হাসান শপিং সেন্টারে এসবিএসি ব্যাংকের ৬৭তম শাখাটি উদ্বোধন করেন।

এ উপলক্ষ্যে রোববার শাখা চত্বরে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ মামুনুর রশিদ মোল্লা, মহাব্যবস্থাপক হাফিজুর রহমান, ভাইস- প্রেসিডেন্ট আবু বায়জীদ শেখসহ এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। শেষে ধন্যবাদ জ্ঞাপন করেন- ব্যাংকের শাখার ব্যবস্থাপক শঙ্কর কুমার ঘোষ।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের পরিচালক আবদুল কাদির মোল্লা বলেন, আধুনিক ও প্রগতিশীল ব্যাংকিং ধারাকে আরও গতিশীল করতে ২০১৩ সালে এসবিএসি ব্যাংক তার যাত্রা শুরু করে। বর্তমানে আমাদের শাখার সংখ্যা ৬৭টি, শিগগির আমরা আরও ৭টি শাখার কার্যক্রম শুরু করতে যাচ্ছি। বাংলাদেশে আমরাই অন্যতম ব্যাংক যারা দ্রুততম সময়ে অধিক সংখ্যক শাখা সম্প্রসারণ করতে পেরেছি। আমি আমাদের সকল গ্রাহক, পৃষ্ঠপোষক এবং শুভানুধ্যায়ীদের জানাই আন্তরিক কৃতজ্ঞতা। কেননা এটা সম্ভব হয়েছে আপনাদের সহযোগিতা ও আমাদের উপর আস্থা রাখার জন্য।

ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহমেদ বলেন, চতুর্থ প্রজন্মের ব্যাংক হিসেবে প্রথম দিন থেকেই এসবিএসি ব্যাংক ব্যবহার করে আসছে বিশ্বমানের প্রযুক্তি। সেবার মাধ্যমে আমরা ইতোমধ্যে সমসাময়িক ব্যাংকগুলোর মধ্যে একটি অবস্থান তৈরি করতে সক্ষম হয়েছি। কেননা আমাদের ব্যাংকে রয়েছে, অত্যন্ত দক্ষ, অভিজ্ঞ ও পেশাদার পরিচালনা পর্ষদ। তাদের দিকনির্দেশনায় ব্যাংকটি সঠিক পথে এগিয়ে চলছে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি