ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

ঐশ্বরিয়ার-অভিষেকের যে ছবি নিয়ে শত প্রশ্ন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৩, ২৪ জুলাই ২০১৮

প্যারিস আর লন্ডনে চুটিয়ে সময় কাটিয়েছেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া ও তার স্বামী অভিষেক বচ্চন। সেখানে তাদের সময় কেটেছে নি:সন্দেহে রোমান্সে। সঙ্গে ছিল মেয়ে আরাধ্য। তবে মুম্বাই বিমানবন্দরে তোলা তাদের একটি ছবি নিয়ে শুরু হয়েছে তোলপাড়। ওই ছবি ব্যবহার করে অভিষেক বচ্চন আর ঐশ্বরিয়া রাই বচ্চনের সম্পর্ক নিয়ে প্রশ্ন তোলা হয়েছে।

ইংরেজি অনলাইন নিউজ পোর্টালের একটি খবরে বলা হয়েছে, ‘অভিষেক বচ্চন আর ঐশ্বরিয়ার সংসারে ঝড়!’ সেখানে আরও লেখা হয়েছে, এই দুই তারকা মাঝে মনোমালিন্য চলছে, তাঁদের ঝগড়া হয়েছে। আর তাই বিমানবন্দরে আরাধ্যর হাত অভিষেককে ধরতে দেননি ঐশ্বরিয়া।

সংবাদের সঙ্গে মুম্বাই বিমানবন্দরে তোলা একটি ছবি দেওয়া হয়। ছবিতে দেখা যায়, মা ঐশ্বরিয়া রাই বচ্চনকে জড়িয়ে ধরে হাঁটছে ছোট্ট আরাধ্য আর বাবা অভিষেক বচ্চন তাঁদের থেকে কিছুটা দূরে। খবরটি কিছুক্ষণের মধ্যেই দ্রুত ছড়িয়ে পড়ে। আর তা পৌঁছে যায় বচ্চন পরিবারেও। এই খবর পড়ে অভিষেকের চোখ কপালে উঠে গেছে। প্যারিস আর লন্ডনের টাটকা সুখস্মৃতি যেন মিইয়ে গেছে।

নিজের রাগ আর ক্ষোভ কিছুটা কমার পর টুইটারে অভিষেক বচ্চন লিখেছেন, ‘সবার প্রতি সম্মান রেখে বলছি, দয়া করে এমন মিথ্যা খবর প্রচার করবেন না। আমি জানি, পাঠকদের জন্য প্রতিমুহূর্তের খবর আপনাদের দিতে হয়। যদি এ খবর আপনারা দায়িত্বপূর্ণভাবে আর নির্ভুলভাবে পরিবেশন করেন, তাহলেই খুশি হব। ধন্যবাদ।’তাঁর এই টুইট বার্তার পর কিছুক্ষণের মধ্যেই খবরটি সরিয়ে নেয় অনলাইন নিউজ পোর্টাল।

 প্রসঙ্গত,‘ফ্যানে খান’ ছবির কাজের পর গত ১০ জুলাই ছুটি কাটাতে প্যারিস যান ঐশ্বরিয়া রাই বচ্চন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন মা বৃন্দা রাই বচ্চন আর মেয়ে আরাধ্য। একই সময় বাবা অমিতাভ বচ্চনকে নিয়ে বিশ্বকাপ ফুটবলের প্রথম সেমিফাইনাল ও ফাইনাল খেলা দেখার জন্য রাশিয়া যান অভিষেক বচ্চন। প্যারিসে গিয়েই আরাধ্যকে নিয়ে ডিজনিল্যান্ড যান ঐশ্বরিয়া। আইফেল টাওয়ারের সামনে দাঁড়িয়ে আরাধ্যর সঙ্গে ছবি তুলেছেন। প্যারিস থেকে মেয়েকে সঙ্গে নিয়ে লন্ডনে যান ঐশ্বরিয়া। তাঁদের সঙ্গে যোগ দিতে রাশিয়া থেকে উড়ে যান অভিষেক বচ্চন। সেখানে তাঁরা একসঙ্গে কয়েকটি দিন কাটিয়েছেন। এরপর মুম্বাই ফিরেছেন গতকাল সোমবার।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি