ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

বিমানের অনলাইন টিকেট 

ওয়েবসাইট সাময়িকভাবে বন্ধ থাকার বিষয়টি অবহিতকরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৯, ১১ আগস্ট ২০২১

রাষ্ট্রীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স দেশীয় সার্ভিস প্রোভাইডারদেরকে উৎসাহিত করার লক্ষ্যে ২০১৯ সালে একটি প্রতিষ্ঠানকে পারস্পারিক সমঝোতার ভিত্তিতে (MOU)  সাময়িকভাবে অনলাইন প্লাটফর্মের টিকেট বিক্রয়ের দায়িত্ব প্রদান করে। কিন্তু প্রতিষ্ঠানটি বিমানের প্রত্যাশিত কার্যক্রম সম্পূর্ণ বাস্তবায়নে বিভিন্ন ধাপে, বার বার ব্যর্থ হয়। 

অবশেষে ১০ আগস্ট, ২০২১ থেকে সম্পূর্ণ অযৌক্তিক ও অনৈতিকভাবে বিমানকে সংশ্লিষ্ট সেবা প্রদানে বিরত হয় এবং জনমনে বিভ্রান্তি সৃষ্টির প্রয়াস গ্রহণ করে।
   
সম্মানিত যাত্রীগণ, অংশীজনসহ দেশবাসীর মনে এই বিভ্রান্তি দূরীকরণার্থে জানানো যাচ্ছে যে, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বিশ্ব স্বীকৃত সার্ভিস প্রোভাইডারের মাধ্যমে শীঘ্রই উন্নত অনলাইন সেবা প্রদান নিশ্চিত করতে যাচ্ছে।
 
উল্লেখ্য, বিমানের সকল দেশি-বিদেশি সেলস্ অফিস, অনুমোদিত ট্রাভেল এজেন্সি ও বিমান কল সেন্টারের মাধ্যমে বিমানের সকল রুটের টিকেট ক্রয়, পরিবর্তন ও ফেরত প্রদানের চলমান প্রক্রিয়া অব্যাহত রয়েছে। উপরন্তু সম্মানিত যাত্রীগণকে পরিষেবা প্রদানের লক্ষ্যে আগামিকাল হতে বিমানের বলাকাস্থ প্রধান কার্যালয়ের সেলস্ সেন্টার ২৪ ঘন্টা খোলা থাকবে।  
 
বিমান কল সেন্টার: ০১৯৯০ ৯৯৭ ৯৯৭, বলাকাস্থ সেলস্ সেন্টার: ০১৭৭৭৭১৫৬৩০
বিস্তারিত তথ্য জানতে ভিজিট করুন বিমান ওয়েবসাইট: www.biman-airlines.com
 
আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি