ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

কক্সবাজারে ইয়ামাহা বাইক রেন্টাল সার্ভিস উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৪, ২১ অক্টোবর ২০১৯

এসিআই মটরস্ বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। স্বনামধন্য কোম্পানি এসিআইয়ের একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মটরস্ যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে এসিআই মটরসের ৫৫ টিরও বেশি ইয়ামাহা ৩এস (সেলস্, সার্ভিস, স্পেয়ার পার্টস্) ডিলার পয়েন্ট রয়েছে।

কক্সবাজার পৃথিবীর দীর্ঘতম সমদ্র সৈকত। যার সৌন্দর্য উপভোগ করতে দেশ ও বিদেশ থেকে প্রতিবছর লক্ষাধিক পর্যটক ভিড় জমায় এই শহরে। পর্যটকদের ভ্রমণের আনন্দকে আরো বাড়িয়ে দিতে যাত্রা শুরু করলো রেন্টাল বাইক সার্ভিস। যেখানে কক্সবাজারে ঘুরতে আসা পর্যটকরা প্রতিঘণ্টা হিসেবে ভাড়া পরিশোধ করে ইয়ামাহার স্ট্রিট র‌্যালি মডেলের স্কুটার চালাতে পারবে। বাংলা ট্যুরস নামক একটি ট্যুরিস্ট এজেন্সী এই বাইক রেন্টাল সার্ভিসের তত্তাবধায়নে থাকবে। 

একই সাথে উদ্বোধন হলো ইয়ামাহা রাইডারস ক্লাব ট্যুরিস্ট টাচ্ পয়েন্টের। যেখানে শুধুমাত্র ইয়ামাহা বাইক ব্যবহারকারীরা কক্সবাজারের বিভিন্ন হোটেল ও ট্যুর প্যাকেজে আকর্ষণীয় ডিসকাউন্ট উপভোগ করতে পারবে। এটির তত্তাবধায়নেও থাকছে বাংলা ট্যুরস।

উদ্বোধনী দিনে ইয়ামাহা রাইডারস্ ক্লাবের সদস্যরা কক্সবাজার সমদ্র্র সৈকতে বিচ ক্লিনিং কার্যক্রমে অংশগ্রহণ করে। এখানে তারা এসিআই মটরস্ কর্তৃক সরবারাহকৃত অত্যাধুনিক বিচ ক্লিনিং মেশিনের সাহায্যে বিচ পরিষ্কার-পরিচ্ছন্ন কার্যক্রম পরিচালনা করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে জনাব সুব্রত রঞ্জন দাস, নির্বাহী পরিচালক, এসিআই মটরস্, জনাব জাকির হোসেন, জেনারেল ম্যানেজার, এসিআই মটরস, ইয়ামাহা রাইডারস্ ক্লাবের সদস্যগণ ও এসিআই মটরস্ এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি