ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

করোনাক্রান্ত হয়ে লালমনিরহাট জেলা জজের মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩৪, ২৪ জুন ২০২০ | আপডেট: ২২:৫২, ২৪ জুন ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন লালমনিরহাটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ) ফেরদৌস আহমেদ  (৫৮)।

বুধবার রাত ৮ টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।বিষয়টি নিশ্চিত করেন সুপ্রিম কোর্টের মুখপাত্র মোহাম্মদ সাইফুর রহমান।

তিনি জানান, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ফেরদৌস আহমেদ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দীর্ঘ দিন ঢাকার সিএমএইচে চিকিৎসা নিচ্ছিলেন। আজ রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জানা গেছে, গত ১ জুন ঢাকা থেকে লালমনিরহাটে যান ফেরদৌস আহমেদ। ৪ জুন আদালতে বিচার কাজ শেষ করে আবার ঢাকায় ফিরে আসেন। এরপর অসুস্থ হয়ে পড়লে নমুনা সংগ্রহ করে করোনাভাইরাস পরীক্ষায় রিপোর্ট পজিটিভ এলে তাকে ঢাকার সিএমএইচে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। সেখানেই তিনি মারা যান। 

এদিকে বিচারক ফেরদৌস আহমেদ এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি। মন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এমএস/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি