ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

কর্মহীন পত্রিকার বিক্রয় প্রতিনিধিদের মাঝে খাদ্য বিতরণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫৫, ১ এপ্রিল ২০২০

চুয়াডাঙ্গা প্রতিনিধিচুয়াডাঙ্গায় করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে সংবাদপত্রের বিক্রয় প্রতিনিধিদের মাঝে খাদ্য সামগ্রী, নগদ অর্থ ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। 

বুধবার সকালে শহরের কবরীরোডস্থ নিজ বাসভবনে কর্মহীন হয়ে পড়া বিক্রয় প্রতিনিধিদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। 

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সাংবাদিক সমিতির চুয়াডাঙ্গা জেলা ইউনিটের সভাপতি আজাদ মালিথা, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজিব হাসান কচি, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা জেলা ইউনিটের সাধারণ সম্পাদক বিপুল আশরাফ, দৈনিক সময়ের সমীকরনের প্রধান সম্পাদক নাজমুল হক স্বপন, এটিএন বাংলা, এটিএন নিউজ ও ভোরের কাগজের জেলা প্রতিনিধি রফিক রহমান, ৭১ টিভির জেলা প্রতিনিধি এমএ মামুন, জিটিভি ও বণিক বার্তার জেলা প্রতিনিধি রিফাত রহমান।

অনুষ্ঠানে ৬০টি কর্মহীন বিক্রয় প্রতিনিধিদের মাঝে খাদ্য সামগ্রী, নগদ অর্থ ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেন। 

প্রধান অতিথি রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন জানান, পত্রিকার কম্পিউটার অপারেটররা, ছাপাখানার শ্রমিকরা ও বিক্রয় প্রতিনিধিদের জন্য সামান্য একটু উপকারে আসতে পারলে নিজেকে ধন্য মনে করব। তবে ব্যক্তি,সংগঠন ও সরকারের পাশাপাশি বর্তমান পরিস্থিতি মোকাবেলার জন্য বিত্তবানদেরও এগিয়ে আসার আহবান জানান। 

এছাড়া, করোনার ভয়াবহতা থেকে নিজে সতর্ক ও সচেতন থাকার পাশাপাশি পরিবাররের সদস্যদের প্রয়োজন ছাড়া বাইরে না আসার আহ্বান জানান সাবেক এ পৌর মেয়র।

কেআই/এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি