ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

কর্মীদের সচেতন করতে বাংলালিংকের ওয়াকাথন ও সাইক্লিং

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৯, ১০ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১৭:২৮, ৩০ আগস্ট ২০১৮

কর্মীদের শারীরিক ও মানসিক স্বাস্থ্য বিষয়ে সচেতনতার জন্য ‘এমপ্লয়েজ ওয়েলনেস প্রোগ্রাম’ এর আয়োজন করেছে বাংলালিংক। দেশের অন্যতম বৃহৎ এ মোবাইল অপারেটর প্রতিষ্ঠান শুক্রবার গুলশানে তাদের প্রধান কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করে। সকাল ৭টায় অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অস।

প্রায় ২০০ কর্মীর অংশগ্রহণে প্রথমে শুরু হয় ওয়াকাথন। প্রায় ৪.৫কি.মি পথ হাটেল বাংলালিঙ্ক কর্মীরা। এরপর শুরু হয় ১৯ কি.মি পথের সাইক্লিং।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়, স্বাস্থ্য সচেতনতা কার্যক্রমের অংশ হিসাবে বাংলালিংক এ বছরব্যাপী ইয়োগা, জিম ও কর্মীদের বিভন্ন ধরনের স্বাস্থ্য বিষয়ক প্রতিযোগিতার আয়োজন করা হবে। কর্মীদের স্বাস্থ্যসম্মত জীবনযাপনে উদ্বুদ্ধ করতে এই বিশেষ উদ্যোগ নিয়েছে মাল্টার টেলিকম ভেঞ্চার্স লিমিটেডের মালিকানাধীন এ প্রতিষ্ঠানটি।  

বাংলালিংকের প্রধান মানব সম্পদ এবং প্রশাসনিক কর্মকর্তা মঞ্জুলা মোর্শেদ বলেন, দেশের অন্যতম কর্মী-বান্ধব প্রতিষ্ঠান হিসাবে বাংলা লিংক কর্মীদের ক্ষমতায়ন নিশ্চিত করতে চায়। যাতে তারা প্রতিষ্ঠানের অগ্রগতিতে সক্রিয় ভূমিকা পালন করতে পারে। এমপ্লয়ি ওয়েলনেস প্রোগ্রাম কর্মীদের শারীরিক ও মানসিক সুস্থতা নিশ্চিত করে তাদের দক্ষতা বৃদ্ধিতে সাহায্য করবে। বাংলালিংক বিশ্বাস করে প্রতিষ্ঠান হিসেবে এর সাফল্য কর্মীদের সাফল্যের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। ভবিষ্যতেও কর্মীদের ক্ষমতায়নে বিভিন্ন উদ্যোগ নিতে চায় প্রতিষ্ঠানটি”।

বাংলালিংকের অনুকরণে অন্য প্রতিষ্ঠানগুলোও একই রকম কার্যক্রমের আয়োজন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন প্রতিষ্ঠানটির এ উর্ধতন কর্মকর্তা।

//এস এইচ এস// এআর

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি