ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

কাদের সিদ্দিকীর আপিল শুনানি স্থগিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৫, ৮ ডিসেম্বর ২০১৮ | আপডেট: ১৩:১৭, ৮ ডিসেম্বর ২০১৮

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে মনোনয়ন ফিরে পেতে নির্বাচন কমিশনে করা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীর আপিল শুনানি স্থগিত করা হয়েছে।

আজ শনিবার সকালে আপিল শুনানির তৃতীয় দিনে কাদের সিদ্দিকীর শুনানি শুরু হয়। সে সময় তার বক্তব্য কিছুক্ষণ শোনে কমিশন। এরপর শুনানি স্থগিত ঘোষণা করা হয়। তবে বিকাল ৫ টায় আবার শুনানি হবে নির্বাচন কমিশন সূত্রে জানানো হয়েছে।

এবিষয় জানতে চাইলে কাদের সিদ্দিকী বলেন, আমি নির্বাচন কমিশনকে আমার কথা বলেছি। তারা মনে করেছে- আমার বিষয়ে একটু বেশি কথা হবে। সেই জন্য তারা বিকাল ৫টায় আমাকে আবার শুনানির জন্যে সময় দিয়েছেন।

সম্প্রতি জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দেওয়া কাদের সিদ্দিকী টাঙ্গাইল-৪ (কালিহাতি) এবং টাঙ্গাইল-৮ (বাসাইল, সখিপুর) আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।

কিন্তু ঋণ খেলাপি হওয়ায় এ দুইটি আসনে তার মনোনয়নপত্র বাতিল করেন জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা শহিদুল ইসলাম। পরে ইসিতে আপিল করেন তিনি।

উল্লেখ্য ঘোষিত তফসিল অনুয়ায়ী,আগামী ৯ ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময়। ১০ ডিসেম্বর প্রতীক বরাদ্দ। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৩০ ডিসেম্বর।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি