ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

কিশোরগঞ্জে ব্যারিষ্টার মইনুলের বিরুদ্ধে মানহানি মামলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:১৯, ২৫ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৪:২১, ২৫ অক্টোবর ২০১৮

দৈনিক আমাদের অর্থনীতির নির্বাহী সম্পাদক মাসুদা ভাট্টিকে কটূক্তির অভিযোগে সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে কিশোরগঞ্জেও মানহানির মামলা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের প্রথম যুগ্ম আহবায়ক বিলকিছ বেগম বাদী হয়ে ১ নং জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি করেন।

বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. একরামুল হক শামীম মামলাটি আমলে নিয়ে সশরীরে হাজির হওয়ার জন্য আসামির প্রতি সমন জারি করেন। আগামী ২৬ নভেম্বর মামলার পরবর্তি তারিখ নির্ধারণ করা হয়।

উল্লেখ্য, গত ১৬ অক্টোবর একাত্তর টেলিভিশনের টক শো ‘একাত্তরের জার্নাল’ এ ব্যারিস্টার মইনুল হোসেনকে সাংবাদিক মাসুদা ভাট্টি প্রশ্ন করেন, ‘জাতীয় ঐক্যফ্রন্টে আপনি যে হিসেবে উপস্থিত থাকেন- আপনি বলেছেন আপনি নাগরিক হিসেবে উপস্থিত থাকেন। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই বলছেন, আপনি জামায়াতের প্রতিনিধি হয়ে সেখানে উপস্থিত থাকেন।

মাসুদা ভাট্টির এই প্রশ্নে মইনুল হোসেন রেগে যান। রেগে গিয়ে তিনি বলেন, আপনার দুঃসাহসের জন্য আপনাকে ধন্যবাদ দিচ্ছি। আপনি চরিত্রহীন বলে আমি মনে করতে চাই। আমার সঙ্গে জামায়াতের কানেকশনের কোনো প্রশ্নই নেই। আপনি যে প্রশ্ন করেছেন তা আমার জন্য অত্যন্ত বিব্রতকর।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে মইনুল হোসেনের বিরুদ্ধে প্রথমে ঢাকায়, তারপরে জামালপুর, কুড়িগ্রাম ও ব্রাহ্মণবাড়িয়ার পর এবার কিশোরগঞ্জেও মামলা হয়। ঢাকা ও জামালপুরের মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিনও নেন ব্যারিস্টার মইনুল। কিন্তু রংপুরে দায়ের হওয়া একটি মামলায় সোমবার রাতে গ্রেফতার করে ঢাকার পুলিশ। এরপর মঙ্গলবার তাকে ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম কায়সারুল ইসলামের আদালতে হাজির করা হলে ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম কায়সারুল ইসলাম তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

/টিএ/ এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি