ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মোবাইল চুরির অভিযোগ

কিশোরীর গায়ে আগুন দিল চাচী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৯, ২৮ অক্টোবর ২০১৭

নরসিংদীর শিবপুর উপজেলায় মোবাইল ফোন চুরির অভিযোগ তুলে এক কিশোরীকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরের দিকে আজিজা খাতুন (১৩) নামে ওই কিশোরীর মৃত্যু হয়।

নিহত আজিজার বাড়ি নরসিংদী জেলার শিবপুর থানার খনকুট গ্রামে। তার বাবার নাম আব্দুর সাত্তার, মা রেহেনা বেগম। সে স্থানীয় একটি স্কুলে পঞ্চম শ্রেণিতে পড়ত। সাত্তার স্থানীয় একটি পোলট্রি ফার্মে শ্রমিক হিসেবে কাজ করছেন।

অভিযোগ উঠেছে, মোবাইল ফোন চুরির অপবাদ দিয়ে শুক্রবার রাতে আজিজার হাত-পা বেঁধে তার শরীরে আগুন দেয় তার চাচী। এরপর দগ্ধ অবস্থায় আজিজাকে ঢামেক হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয় । ততক্ষণে তার শরীরের ৯৬ শতাংশই পুড়ে যায়।

আব্দুর সাত্তার বলেন, ‘কিছু দিন আগে আজিজার চাচী বিউটির একটি মোবাইল হারিয়ে যায়। বিউটির সন্দেহ ছিল মোবাইলটি আমার মেয়ে আজিজা চুরি করেছে। কিন্তু আমার মেয়ে তা চুরি করেনি। এরপর গতরাতে আজিজাকে ডেকে নিয়ে মারধর করে এবং তার গায়ে আগুন দেয়।   

ঢামেক বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি বিভাগ সূত্র জানায়, আগুনে আজিজার শরীরের ৯৬ শতাংশ পুড়ে গিয়েছিল। যে কারণে তাকে বাঁচার সম্ভাব হয় নি।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ-উদ-জামান (ওসি)গণমাধ্যমকে জানান,  ঘটনাটির বিষয়ে তদন্ত করা হচ্ছে অভিযোগ পেলে অভিযোক্তদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

 / এম / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি