ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

কুবিতে লক্ষীপুর স্টুডেন্ট ক্লাবের সভাপতি রাসেল, সম্পাদক আকতার

কুবি প্রতিনিধি

প্রকাশিত : ১৩:১৬, ১০ সেপ্টেম্বর ২০১৯

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যায়নরত লক্ষীপুর জেলা শিক্ষার্থীদের সংগঠন লক্ষীপুর স্টুডেন্ট ক্লাব কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। 

নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী রাসেল মাহমুদ ভূঁইয়া সভাপতি ও  একই বিভাগের ১০ ব্যাচের শিক্ষার্থী আকতার হোসাইন সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।   

সোমবার বিকেলে সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি কাজী মোঃ আল আমিন ও সাধারণ সম্পাদক শামীম জয় সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

৩২ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটিতে সহ-সভাপতি হিসেবে আসেন, ইউসুফ ইমরান, শাকিল হোসেন, হামিদ রহমান, শামীম আজগর, নূর উদ্দিন রাসেল, তানিম আহমেদ, আরিফিন সুলতানা। যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন রাজু আহমেদ, মুজাহিদুল ইসলাম, আপন আহমেদ, আবু রায়হান, ফারহিয়া মাহমুদ, তানভীর হাসান।

এছাড়া নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন আরাফাত হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক পদে ইমাম হোসেন, অর্থ সম্পাদক মাহমুদুল হাসান রাশেদ, সহ অর্থ সম্পাদক কাউছার হোসেন, প্রচার সম্পাদক আজাদ আল স্বাধীন ও দপ্তর সম্পাদক আরাফাত রাফি প্রমুখ।

উল্লেখ্য, নতুন কমিটি আগামী এক বছর নতুন কমিটির নেতৃত্ব দিবে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি