ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি শামিম, সম্পাদক ওমর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩০, ১৬ জানুয়ারি ২০১৯

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির ৭ম কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০১৯ সম্পন্ন হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছে অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. শামিমুল ইসলাম, সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক কাজী ওমর সিদ্দিকী।    

মঙ্গলবার সকাল সাড়ে ৯ থেকে ভোট গ্রহণ শুরু হয়ে সাড়ে ১০টায় পর্যন্ত চলে।       

এছাড়াও নীল দল থেকে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. জিয়া উদ্দিন ও মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মেহেদী হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ আতিকুর রহমান, কোষাধ্যক্ষ প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মো. সাদেকুজ্জামান, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ফিরোজ আহমেদ এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মাহবুবুল হক ভূঁইয়া।  

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হলেন, পদার্থবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ড.সজল চন্দ্র মজুমদার, আইসিটি বিভাগের সহকারী অধ্যাপক মো.মেহেদী হাসান, একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মিজানুর রহমান, অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. স্বপন চন্দ্র মজুমদার, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক হুমায়ুন কাইসার, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের মোহাম্মদ জসিম উদ্দিন এবং লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জান্নাতুল ফেরদৌস।

এদিকে নবনির্বাচিত শিক্ষক সমিতিকে অভিনন্দন জানিয়েছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস)।

কেআই/এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি